আর্কাইভ  শনিবার ● ৪ ফেব্রুয়ারি ২০২৩ ● ২২ মাঘ ১৪২৯
আর্কাইভ   শনিবার ● ৪ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
শিরোনাম: লালমনিরহাটের বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্কুলছাত্রের মৃত্যু       দিনাজপুর থেকে বাঁধাকপি যাচ্ছে মালয়েশিয়া ও সিঙ্গাপুরে       নিপাহ ভাইরাস: ২৮ জেলায় বিশেষ সতর্কতা,হাসপাতাল প্রস্তুতে নির্দেশ       চোর সন্দেহে দুইজনকে পিটিয়ে হত্যা, আটক ৪       স্থানীয় বখাটেদের সঙ্গে বেরোবি শিক্ষার্থীদের সংঘর্ষ: আহত ৪      
 width=

ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি থেকে রংপুর জেলা ছাত্রলীগের সভাপতি সাব্বির

রবিবার, ৫ জুন ২০২২, রাত ১১:১৩

হাসান আল সাকিব  : রংপুরের ছাত্র রাজনীতিতে পরিচিত একটি নাম এস এম সাব্বির আহমেদ। যিনি রংপুর সদর উপজেলার মমিনপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি থেকে আজ জেলা ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হয়েছেন।এর আগে জেলা ছাত্রলীগের বিগত দুই কমিটিতে পর্যায়ক্রমে সাহিত্য বিষয়ক সম্পাদক ও পরবর্তী কমিটিতে সাংগঠনিক সম্পাদক পদের দায়িত্ব পালন করেছেন।

শনিবার (৪ জুন) রাত সাড়ে ১১টার দিকে কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল-নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য রংপুর জেলা ছাত্রলীগের ২৪ সদস্যদের আংশিক কমিটি অনুমোদন দিয়েছেন।সেই কমিটিতে সভাপতি নির্বাচিত করা হয়েছে এই তৃণমূল থেকে উঠে আসা ছাত্রলীগ নেতা এস এম সাব্বির আহমেদকে।

এদিকে দূর সময়ের ত্যাগী এই ছাত্রলীগ নেতাকে সভাপতি নির্বাচিত করায় আনন্দিন মূল দল আওয়ামী লীগের নেতা কর্মীরা সহ ছাত্রলীগ নেতা কর্মীরা।কমিটি ঘোষণার সঙ্গে সঙ্গে জেলার বিভিন্ন স্থানে ছাত্রলীগ নেতা-কর্মীরা মিস্টি বিতরণ করেছেন।এছাড়াও জেলা ছাত্রলীগের নতুন কমিটিকে স্বাগত জানিয়ে রোববার (৫জুন) বিকেলে আনন্দ মিছিল করেছে বিভিন্ন উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ।

সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান বলেন,সাব্বির ভাই দীর্ঘ দিন থেকে ছাত্রলীগ করে আসছেন।আজ তিনি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি থেকে জেলা ছাত্রলীগের সভাপতি হলেন।আমরা তৃণমূলের ছাত্রলীগ নেতা কর্মীরা অনেক আনন্দিত। গঙ্গাচড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জিএম শাহাজালাল বলেন, রংপুর জেলা ছাত্রলীগের নতুন এই কমিটিতে ত্যাগী নেতাদের মূল্যায়ন করা হয়েছে।

আমরা তৃণমূলের ছাত্রলীগ কর্মীরা আনন্দিত। কাউনিয়া উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি জামিল হোসেন বলেন,যোগ্য নেতারা রংপুর জেলা ছাত্রলীগের হাল ধরছেন।আমরা বিশ্বাস করি নতুন নেতৃবৃন্দের নেতৃত্বে আগামীতে আরও সামনের দিকে এগিয়ে যাবে রংপুরের ছাত্র রাজনীতি।

রংপুর জেলা ছাত্রলীগের নবনির্বাচিত সভাপতি এস এম সাব্বির আহমেদ বলেন,আজ আমি তৃণমূল থেকে উঠে এসে জেলা ছাত্রলীগের সভাপতি হয়েছে।বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি ও সাধারন সম্পাদক আমার উপর যে দায়িত্ব অর্পণ করেছে তৃণমুল ছাত্রলীগ কে সঙ্গে নিয়ে তা যথাযথ ভাবে পালন করবো। এবং আগামীতে রংপুর জেলা ছাত্রলীগকে একটি মডেল ইউনিট হিসেবে উপহার দিব।

মন্তব্য করুন


Link copied