আর্কাইভ  বৃহস্পতিবার ● ৯ ফেব্রুয়ারি ২০২৩ ● ২৭ মাঘ ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ৯ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
শিরোনাম: দিনাজপুরে ৯২ হাজার পিচ ইয়াবাসহ তিনজনকে গ্রেফতার করেছেন র‍্যাব       আর কেউ নির্বাচন নিয়ে কোনো কথার সুযোগ পাবে না: প্রধানমন্ত্রী       ঠাকুরগাঁওয়ে এইচএসসিতে ফেল করায় গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রীর আত্নহত্যা       রংপুরে অনলাইনে ভেটেনারি মেডিসিন বিক্রয়ের নামে প্রতারনাকারী গ্রেফতার       দিনাজপুর শিক্ষাবোর্ডে ১৩ টি কলেজে পাশ করেনি কেউ      
 width=

ইভিএম ত্রুটির কারণে জাতীয় পার্টির মেয়র প্রার্থীর ভোট দিতে ৩০ মিনিট দেরি

মঙ্গলবার, ২৭ ডিসেম্বর ২০২২, দুপুর ১০:৫২

ডেস্ক: রংপুর সিটি করপোরেশন (রসিক) নির্বাচনে ইভিএমে ভোট দিতে ৩০ মিনিট অপেক্ষা করতে হয়েছে জাতীয় পার্টির মেয়র প্রার্থী মুস্তাফিজুর রহমান মোস্তফাকে।

মঙ্গলবার সকাল ৮টা ৫০ মিনিটে তিনি আলমনগর কলেজপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এসে ইভিএম ত্রুটির কারণে প্রায় ৩০ মিনিট অপেক্ষা করেন। এরপর, ৯টা ২১ মিনিটের দিকে ভোট দেন।

এই পরিস্থিতিকে তিনি নির্বাচন কমিশনের 'ব্যর্থতা' হিসেবে আখ্যা দেন।

মুস্তাফিজুর রহমান মোস্তফা সকাল ৮টা ৫০ মিনিটের দিকে পরিবারের সদস্য ও দলের নেতাকর্মীদের নিয়ে আলমনগর কলেজপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দিতে আসেন।

মুস্তাফিজুর রহমান মোস্তফা সাংবাদিকদের বলেন, 'ইভিএম ত্রুটির কারণে ভোট দিতে দেরি হয়েছে। রিটার্নিং কর্মকর্তার সঙ্গে কথা বলবো। এই ভোটকেন্দ্রেই ২ ভোটগ্রহণ কক্ষে ইভিএমের ত্রুটি আছে।'

মন্তব্য করুন


Link copied