আর্কাইভ  শুক্রবার ● ১২ আগস্ট ২০২২ ● ২৮ শ্রাবণ ১৪২৯
আর্কাইভ   শুক্রবার ● ১২ আগস্ট ২০২২
PMBA
 
PMBA

উলিপুরে বেশি দামে ঔষধ বিক্রি করায় দুই ফার্মেসিকে ভোক্তা অধিকারের জরিমানা

সোমবার, ১৮ জুলাই ২০২২, রাত ০৮:৩৮

কুড়িগ্রাম সংবাদদাতা : কুড়িগ্রামের উলিপুরে বেশি দামে ঔষধ বিক্রি করায় ভোক্তা অধিকারের বাজার তদারকি অভিযানে দুই ফার্মেসিকে মোট ১২ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
 
সোমবার (১৮ জুলাই) দুপুরে উলিপুর শহরের বিভিন্ন ফার্মেসিতে এ অভিযান পরিচালনা করা হয়। কুড়িগ্রাম জেলা ভোক্তা অধিকার কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ মোস্তাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।
 
সংশ্লিষ্ট সূত্র জানায়, সোমবার দুপুরে কুড়িগ্রাম জেলা ভোক্তা অধিকার কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে উলিপুর বাজার তদারকি অভিযান পরিচালিত হয়। এসময় নাপা সিরাপের ধার্য্যকৃত মূল্যের চেয়ে অধিক মূল্যে ঔষধ বিক্রির অপরাধে উলিপুর বাজারের দেশ ফার্মেসির মালিক মোঃ সাইয়েদুল ইসলামকে ৮ হাজার টাকা এবং হাবিব মেডিকেল স্টোরের মালিক মোঃ হাবিবুর রহমানকে ৪ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়। অভিযানে উলিপুর উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর মোঃ জয়নুল আবেদীন এবং উলিপুর থানা পুলিশ সহযোগিতা করেন।
 
ভোক্তা অধিকার কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ মোস্তাফিজুর রহমান বলেন,  ভোক্তা অধিকারের পক্ষ থেকে ব্যবসায়ীদেরকে সতর্ক করে দেয়া হয়েছে। জনস্বার্থে এ কার্যক্রম অব্যাহত থাকবে।
 

মন্তব্য করুন


Link copied