আর্কাইভ  মঙ্গলবার ● ১৬ আগস্ট ২০২২ ● ১ ভাদ্র ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ১৬ আগস্ট ২০২২
 
PMBA

কারমাইকেল কলেজ  ক্যাম্পাসে গরুর হাট; প্রতিবাদে শিক্ষার্থীদের মানববন্ধন 

বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, বিকাল ০৫:৪২

হাসান আল সাকিব: রংপুরের কারমাইকেল কলেজ ক্যাম্পাসে কোরবানির গরুর হাট না বসিয়ে অন্যত্র সরিয়ে নেয়ার দাবিতে মানববন্ধন করেছে সাধারন শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার (৩০ জুন) দুপুরে নগরীর কারমাইকেল কলেজের মূল গেইটে ঘন্টা ব্যাপি এ মানববন্ধনে অংশগ্রহণ করেন কয়েক শতাধিক  শিক্ষার্থী।

এসময় বক্তব্য রাখেন কারমাইকেল কলেজ ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক জাবেদ হোসেন, মানববন্ধনে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি নয়ন মাহমুদ বিপ্লব, যুগ্ম সাধারন সম্পাদক আজিজুল ইসলাম আজিজ,ফিরোজ হোসেন,কারমাইকেল কলেজের ইতিহাস বিভাগের ইতিহাস বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী রুবেল ইসলাম, ম্যানেজমেন্ট বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী আদিবা তাবাসসুম, বাংলা বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী  ফারজানা আক্তার প্রমুখ।

মানববন্ধন শেষে প্রতিবাদ সমাবেশে বক্তারা অভিযোগ করে বলেন, গত দুই বছর থেকে করোনা ভাইরাসের কারনে ঈদুল আযহার পূর্বে নগরীর লালবাগ গরুর হাট ক্যাম্পাসে বসানো হয়েছিল।এতে আমরা কলেজের সাধারন শিক্ষার্থীরা চরম দুর্ভোগে পড়েছিলাম। কিন্তু এবার করোনার প্রকোপ না থাকা সত্ত্বেও কলেজ কতৃপক্ষ ও লালবাগ হাট কমিটি ক্যাম্পাসে গরুর  হাট বসানোর সিদ্ধান্ত নিয়েছে। বিষয়টি  আমরা অধ্যক্ষ মহোদয়ে কাছে কয়েকদফায় জানিয়েও বন্ধ করার কোনো  উদ্যোগ গ্রহন না করে হাট কমিটিকে গরুর হাট বসানোর অনুমতি দিয়েছে কলেজ কতৃপক্ষ। তাই কলেজ ক্যাম্পাসের শিক্ষা পরিবেশ ঠিক রাখতে আমরা আজ রাস্তায় দাড়িয়েছি।

মন্তব্য করুন


Link copied