আর্কাইভ  রবিবার ● ২৯ জানুয়ারী ২০২৩ ● ১৬ মাঘ ১৪২৯
আর্কাইভ   রবিবার ● ২৯ জানুয়ারী ২০২৩
 width=
 width=
শিরোনাম: সুন্দরগঞ্জে উপজেলা শিক্ষা কর্মকর্তার বিচার দাবিতে ঝাড়ু– মিছিল       রাঙ্গা জাপারই কেউ নন কিন্তু তাদের চিফ হুইপ       আওয়ামী লীগ কখনো পালায় না : প্রধানমন্ত্রী       বেরোবিতে ব্রুডা আয়োজিত জাতীয় বিতর্কের ফাইনাল রাউন্ড অনুষ্ঠিত        ৮ ফেব্রুয়ারি এইচএসসির ফল প্রকাশ      
 width=

কালীগঞ্জে টর্ণেডোর ছোবলে ৫টি ঘরবাড়ি লন্ডভন্ড

বুধবার, ৩১ আগস্ট ২০২২, রাত ০৮:১০

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় হঠাৎ আঘাত হানা টর্ণেডোর ছোবলে গাছপালাসহ ৫টি ঘরবাড়ি লন্ডভন্ড হয়েছে। এ ঘটনায় ৫জন আহত হয়েছে।
বুধবার(৩১ আগস্ট) সকালে উপজেলার তুষভান্ডার ইউনিয়নের ৪নং ওয়ার্ডের দক্ষিণ ঘনেশ্যাম গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও ক্ষতিগ্রস্থরা জানান, হঠাৎ টর্ণেডো আঘাত হানে উপজেলার দক্ষিণ ঘনেশ্যাম গ্রামে। এতে টর্ণেডোর ছোবলে ওই গ্রামের গাছপালা ভেঙ্গে পড়ে এবং ৫টি বসত বাড়ি সম্পুর্নরুমে লন্ডভন্ড হয়ে যায়। ক্ষতিগ্রস্থ পরিবারগুলো খোলা আকাশের নিচে পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবন যাপন করছে। সব থেকে বেশি ক্ষতিগ্রস্থরা হলেন জামিল হোসেন, ইউনুস আলী ও আবু।

তুষভান্ডার ইউনিয়ন পরিষদের সদস্য রাকিবুল ইসলাম পলাশ বলেন, ৫টি ঘরবাড়ি হঠাৎ টর্ণেডোর ছোবলে লন্ডভন্ড হয়েছে। খবর পেয়ে বিষয়টি উপজেলা প্রশাসনকে অবগত করেছি। বর্তমানে তারা খোলা আকাশের নিচে রয়েছেন।

কালীগঞ্জ উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার(পিআইও) ফেরদৌস আলম বলেন, স্থানীয় ইউপি সদস্যের মাধ্যমে ঘটনা শুনেছি। ক্ষতিগ্রস্থদের পুনবাসনে বরাদ্ধ চেয়ে ঊর্দ্ধতন কর্তৃপক্ষকে অবগত করা হয়েছে। বরাদ্ধে এলে ক্ষতিগ্রস্থ সকলকে পুনবাসন করা হবে।

মন্তব্য করুন


Link copied