আর্কাইভ  রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২ ● ১০ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২
 
 
ব্রেকিং নিউজ
শিরোনাম: পঞ্চগড়ে নৌকাডুবিতে ২৪ জনের মৃত্যু       উত্তরবঙ্গে তাপমাত্রা কমার আভাস       অস্কারে যাচ্ছে ‘হাওয়া’       রংপুরে জাপানি নাগরিক হত্যায় ইছাহাকের খালাসের আদেশ স্থগিত       রংপুরে ভুয়া চাকুরীদাতা প্রতারক চক্রের ২ সদস্য গ্রেফতার      

কালীগঞ্জে দুই গৃহবুধুর মৃতদেহ উদ্ধার

শনিবার, ১৯ মার্চ ২০২২, দুপুর ০২:৩৪

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় পৃথক দুটি ঘটনায় ফারিয়া বেগম (২২) ও রূপালী খাতুন (২৫) নামে গৃহবধূ মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তাদের মধ্যে একজনের অগ্নিদগ্ধ অবস্থায় মৃতদেহ উদ্ধার করা হয়।

শনিবার (১৯মার্চ) সকালে কালীগঞ্জ উপজেলায় দলগ্রাম ইউনিয়নের উত্তর দলগ্রাম ও মদাতী ইউনিয়নের উত্তর মুশরত মদাতী এলাকা থেকে ওই লাশ দুইটি উদ্ধার করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, শনিবার সকালে উপজেলার দলগ্রাম ইউনিয়নের উত্তর দলগ্রামে যৌতুকের টাকার জন্য স্বামী ও শ্বশুর,শাশুড়ীর নির্যাতনের শিকার হয়ে ফারিয়া বেগম (২২) নামে এক গৃহবধুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় স্বামী সুজন মিয়া (৩০) ও তার বাবা শাহাজাহান আলী মা ফরিফা বেগম বাড়িতে লাশ রেখে পালিয়ে যায়। পরে খবর পেয়ে কালীগঞ্জ থানা পুলিশ মরদেহ উদ্ধার করেন থানায় নিয়ে আসেন।

এদিকে উপজেলার মদাতী ইউনিয়নের উত্তর মুশরত মদাতী এলাকা থেকে রূপালী খাতুন (২৫) নামে এক নারীর মরদেহ সুপারী বাগান থেকে অগ্নিদগ্ধ অবস্থায় উদ্ধার করেছেন পুলিশ। সে উত্তর মুশরত মদাতী ৬নং ওয়ার্ডের রফিকুল ইসলামের মেয়ে। নিহত ওই নারী তালাক প্রাপ্ত হয়ে বাবা বাড়িতে বসবাস করে আসছেন। তবে কিভাবে সুপারি বাগানে অগ্নিদগ্ধ হয়েছে তা এখনো জানা যায়নি।

তার মা আঞ্জুআরা বলেন, শবেবরাতের রাত জেগে নামাজ শেষে ঘুমিয়ে পড়ি। সকালে তাকে না পেয়ে খুঁজতে গেলে বাগানে মৃত অবস্থায় পড়ে আছে বলে কান্নায় ভেঙে পড়েন।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রসূল সত্যতা নিশ্চিত করে বলেন, লালমনিরহাটের টিমসহ ঘটনাস্থলে আমি রয়েছি। দুই নারীর মৃত্যুর ঘটনায় তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন


Link copied