আর্কাইভ  সোমবার ● ২৯ নভেম্বর ২০২১ ● ১৫ অগ্রহায়ণ ১৪২৮
আর্কাইভ   সোমবার ● ২৯ নভেম্বর ২০২১

কালীগঞ্জে বিদ্রোহী প্রার্থী সাজেদা জামানসহ ৩ আওয়ামী লীগের নেতা বহিষ্কার

বুধবার, ১৭ নভেম্বর ২০২১, রাত ০৮:৫০

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় শৃঙ্খলা ভঙ্গের বিদ্রোহী প্রার্থী সাজেদা জামানসহ তিন আওয়ামী লীগের নেতাকে বহিষ্কার করা হয়েছে।

বুধবার (১৭ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে লালমনিরহাট জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রাকিবুজ্জামান আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি আরও জানান, জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সিদ্ধান্ত মোতাবেক বহিষ্কৃতদের চিঠি দেওয়া হয়েছে। এর আগে বিকেলে জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক  মতিয়ার রহমানের স্বাক্ষরিক এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

বহিস্কৃত উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সাজেদা জামান  উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহবুবুজ্জামান আহমেদের স্ত্রী। 

তিনি জানান, দলের আদেশ অমান্য করে উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সাজেদা জামান বিদ্রোহী প্রার্থী হয়েছেন। এবং তার সঙ্গে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান বিপ্লব ও দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান মোস্তা নৌকার পক্ষে কাজ না করে বিদ্রোহী প্রার্থীর কাজ করছেন। ফলে তাদের দল থেকে বহিষ্কারের সিদ্ধান্ত নেয়া হয়েছে। 

এছাড়াও আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বিরোধিতা করছেন এবং বিদ্রোহী প্রার্থীকে সহযোগিতা করা হচ্ছে তাদের তালিকা তৈরি করা হচ্ছে। একইভাবে বিদ্রোহী প্রার্থীর পক্ষ নেয়াসহ দলীয় শৃঙ্খলা বিনষ্টে জড়িত থাকায় দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান মোস্তাকে দলের প্রাথমিক সদস্য পদ বাতিল করা হয়েছে। স্থানীয় আওয়ামী লীগের গৃহীত এই সিদ্ধান্তের রেজুলেশন কেন্দ্রে পাঠানো হয়েছে বলেও জানান ।

মন্তব্য করুন


Link copied