আর্কাইভ  সোমবার ● ৩ অক্টোবর ২০২২ ● ১৮ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ৩ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: পাঁচ দিনের ছুটির কবলে প্রশাসন       এলপিজি গ্যাসের দাম কমল       রংপুর মেডিকেলের উপপরিচালক ও সহকারী পরিচালসহ ৩ কর্মকর্তাকে বদলি       ঘোড়াঘাটের সাবেক ইউএনওকে হত্যাচেষ্টার রায় ৪ অক্টোবর       রংপুরে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা উদ্বোধন      

কালীগঞ্জে মাদক ব্যবসায়ীর ছুরিকাঘাতে দুই পুলিশ সদস্যসহ আহত ৪

শুক্রবার, ১৩ মে ২০২২, সকাল ০৯:১২

 লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের কালীগঞ্জে মাদক ব্যবসায়ীর ছুরিকাঘাতে দুই পুলিশ সদস্যসহ ৪জন আহত হয়েছেন। তারা রংপুর মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। তাদের মধ্যে দুইজন পথচারী রয়েছেন।

বৃহস্পতিবার (১২ মে) রাত ১০টার দিকে উপজেলার কাকিনা- মহিপুর সড়কের সিরাজুল মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে। এসময় প্রাইভেটকারের ১৮০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে পুলিশ। 

আহত দুই পুলিশ সদস্য হলেন, এ এসআই মনতাজ, এ এসআই শাহাজান ও পথচারী খালেক, মজমুল ইসলাম মজনু । তাদের মধ্যে একজন পথচারীকে রংপুর মেডিকেলে পাঠানো হয়েছে। আর বাকিরা কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

পুলিশ ও স্থানীয়রা জানান, রাত সাড়ে ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে কালীগঞ্জ থানার একটি টহলরত টিম পুলিশ সদস্যদের নিয়ে অভিযান পরিচালনা করেন। পরে‌ ঢাকা মেট্রো গ-১১-৫১১২ প্রাইভেটকারের সন্দেহ হলে থামানের চেষ্টা কর। ওই সময় প্রাইভেটকারের চালকসহ দুই মাদক ব্যবসায়ী নেমে দুই পুলিশ সদস্যকে ছুরিকাঘাত করে। পরে স্থানীয় লোকজন এগিয়ে এলে প্রাইভেটকারের ধাক্কা পালিয়ে যান। এতে ওই ধাক্কায় দুই পথচারী আহত হন।

এসময় আহত অবস্থায় পুলিশ সদস্য প্রাইভেটকারটিকে ধাওয়া করলে প্রাইভেটকারটি রেখে পালিয়ে যায়। পরে গাড়িতে তল্লাশি চালিয়ে ১৮০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে পুলিশ।

কালীগঞ্জ থানার ওসি এটিএম গোলাম রসূল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। তাদের চিকিৎসা দেয়া হয়েছে। গাড়ির মালিকের পরিচয় সনাক্ত করে তাদের নামে মামলা দেয়ার প্রস্তুতি চলছে।‌

 

মন্তব্য করুন


Link copied