আর্কাইভ  বুধবার ● ৫ অক্টোবর ২০২২ ● ২০ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   বুধবার ● ৫ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: মধ্য আফ্রিকায় নিহত শান্তিরক্ষী ডিমলার জাহাঙ্গীরের পরিবারে শোকের মাতম       মধ্য আফ্রিকান প্রজাতন্ত্রে বোমা বিস্ফোরণে তিন বাংলাদেশি শান্তিরক্ষী নিহত       শিশুকে শ্লীলতাহানির অভিযোগে গণপিটুনি, পুলিশে সোপর্দ       রেলগেটে কুকুরের নিয়ম মানার ছবি ভাইরাল       নির্বাচন বর্জনের সিদ্বান্ত এখনও হয়নি- জিএম কাদের      

কালীগঞ্জে হত্যা মামলার আসামী গ্রেফতার

মঙ্গলবার, ২ নভেম্বর ২০২১, বিকাল ০৫:০১

লালমনিরহাট প্রতিনিধি: গাজীপুরের যুবককে হত্যা করে মাটিচাপা দিয়ে পোঁতে রাখার দুই বছর পর প্রধান আসামী মাসুদ(২২) কে লালমনিরহাট থেকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। 

মঙ্গলবার ( ২ নভেম্বর) দুপুরে কালীগঞ্জ থানার ওসি আরজু মো: সাজ্জাত হোসেন বিষয়টি নিশ্চিত করেন।এর আগে সোমবার রাতে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের বলাইরহাট এলাকার নাজিম উদ্দিনের বাড়িতে থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

পিবিআই সদস্যরা জানান, দীর্ঘ আড়াই বছর কালীগঞ্জ উপজেলায় আত্মগোপনে ছিলেন।  পিবিআই জামালপুরের একটি চৌকস টিম মোবাইল ট্যাকিং’র করলে জানা যায় তিনি এখানে আছেন। গোপন সংবাদের ভিত্তিতে পলাতক আসামী মাসদকে গ্রেফতার করতে সক্ষম হয়। তার বিরুদ্ধে জামালপুর জেলার সদর থানায় একটি হত্যা মামলা রয়েছে। 

জানা গেছে, জাহাঙ্গীর আলম(২৫) নামের এক যুবককে খুন করে মাটিচাপা দিয়ে পোঁতে রাখেন। তার বাবা বাদি হয়ে অজ্ঞাতদের নামে জামালপুর থানায় একটি হত্যা মামলা করেন। এ মামলায় অন্যান্ন আসামীরা গ্রেফতার হলেও মাসুদ তখন থেকে পালিয়ে এসে কালীগঞ্জের বলাইরহাটের নাজিম উদ্দিনের বাড়িতে আত্মগোপনে ছিল। সে শেরপুর জেলা ও থানার চরখার চর গ্রামের মৃত মোজাম্মেল মেম্বারের ছেলে। 

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন(পিবিআই) জামালপুর-এর পুলিশ পরিদর্শক (নিঃ) মোঃ জয়নাল আবেদীনের নেতৃত্বে সঙ্গীয় এস আই জহুরুল ইসলাম,এসআই আলগীর কবির সহ ৩ সদস্যের একটি টীম গত সোমবার বিকালে কালীগঞ্জের বলাইরহাট এলাকায় অনুসন্ধান চালায়। পরে তাকে বলাইরহাট বাজার থেকে গ্রেফতার করে। পিবিআই টীম গ্রেফতার আসামীকে নিয়ে সকালে জামালপুরের রওনা দেন।

কালীগঞ্জ থানার ওসি আরজু মো: সাজ্জাত হোসেন বলেন, পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ও কালীগঞ্জ থানার পুলিশ সদস্য যৌথ অভিযানে তাকে গ্রেপ্তার করা হয়। আসামিকে জামালপুরে আদালতে তোলার জন্য তারা নিয়ে যান। আরো অজ্ঞাতনামা আসামি পলাতক রয়েছেন বলেও তিনি জানান।

মন্তব্য করুন


Link copied