আর্কাইভ  শুক্রবার ● ৩০ সেপ্টেম্বর ২০২২ ● ১৫ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   শুক্রবার ● ৩০ সেপ্টেম্বর ২০২২
 
 
শিরোনাম: রুপালি পর্দা- প্রেম, বিয়ে, সন্তান কেন এত অসম্মান?       ঠোঁটের কালচে দাগ দূর হোক, ফিরিয়ে আনুন গোলাপি ভাব       বাংলাবান্ধা স্থলবন্দরে ১০ দিন সকল প্রকার আমদানি রফতানি বন্ধ       বিদেশিদের কাছে বিএনপির অপশাসনের চিত্র তুলে ধরুন: প্রধানমন্ত্রী       পূজাকে বিয়ের প্রস্তাব পাঠিয়েছেন শাকিব      

কালীগঞ্জে ‘পাগলা' কুকুরের কামড়ে ৪ শিশু আহত

বুধবার, ১৬ মার্চ ২০২২, রাত ১১:৪৯

লালমনিরহাট প্রতিনিধি।। পাগলা কুকুরের কামড়ে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় পাঁচ শিশু আহত হয়েছে। 

বুধবার (১৬ মার্চ) বিকালে উপজেলার চলবলা ইউনিয়নের সুকানদিঘী তেঁতুলিয়া এলাকায় এ ঘটনা ঘটে। 

আহতরা হলো, উপজেলার তেঁতুলিয়া এলাকার ছয়পাল মিয়ার ছেলের আশিক মিয়া (১৪), মৃত নুরুন্নবী মিয়ার ছেলে মোকছেদুল ইসলাম (১৩), সিরাজুল ইসলাম (বাদুরের) মেয়ে কূলছুম (০৩) ও নাজমুল হাসানের মেয়ে আয়শা বেগম (১৪)। 

ভুক্তভোগীরা জানান, কয়েকদিন ধরে উপজেলার সুকানদিঘী তেঁতুলিয়া এলাকায় কুকুরে কামড়ানোর পরিমাণ বেড়ে গেছে। পথচারীরা প্রতিনিয়ত কুকুর কামড়ানোর আতঙ্ক নিয়ে চলাচল করছেন। এরই ধারাবাহিকতায় বুধবার বিকেলে ওই শিশুরা রাস্তার পাশে খেলছিল। হঠাৎ করে একটি কুকুর দৌড়ে এসে পর্যায়ক্রমে চারজনকে কামড়িয়ে পালিয়ে যায়।

চলবলা ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান মিজানুর রহমান মিজু বলেন, বিষয়টি নিয়ে খুবই মর্মাহত হয়েছি। ভুক্তভোগী ওই চারজনকে লালমনিরহাট সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। পাগলা কুকুর থেকে সাধারন মানুষের নিরাপত্তার জন্য এলাকাবাসীসহ সরকারি সহযোগিতা চেয়েছেন তিনি।

 

 

 

মন্তব্য করুন


Link copied