আর্কাইভ  সোমবার ● ৩০ জানুয়ারী ২০২৩ ● ১৭ মাঘ ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ৩০ জানুয়ারী ২০২৩
 width=
 width=
শিরোনাম: নীলফামারী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেনীর ২৬ জন ছাত্রীর মানববন্ধন       নীলফামারী আইনজীবী সমিতির দ্বিবার্ষিক নির্বাচনে সভাপতি মমতাজুল ও সাধারণ সম্পাদক অক্ষয়       অপচয় বন্ধে করতে গুচ্ছ পদ্ধতি চালু করেছি: ডা. দীপু মনি       এসএসসি-সমমানের পরীক্ষা শুরু ৩০ এপ্রিল       জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০২১ পাচ্ছেন যারা      
 width=

কালীগঞ্জে ‘পাগলা' কুকুরের কামড়ে ৪ শিশু আহত

বুধবার, ১৬ মার্চ ২০২২, রাত ১১:৪৯

লালমনিরহাট প্রতিনিধি।। পাগলা কুকুরের কামড়ে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় পাঁচ শিশু আহত হয়েছে। 

বুধবার (১৬ মার্চ) বিকালে উপজেলার চলবলা ইউনিয়নের সুকানদিঘী তেঁতুলিয়া এলাকায় এ ঘটনা ঘটে। 

আহতরা হলো, উপজেলার তেঁতুলিয়া এলাকার ছয়পাল মিয়ার ছেলের আশিক মিয়া (১৪), মৃত নুরুন্নবী মিয়ার ছেলে মোকছেদুল ইসলাম (১৩), সিরাজুল ইসলাম (বাদুরের) মেয়ে কূলছুম (০৩) ও নাজমুল হাসানের মেয়ে আয়শা বেগম (১৪)। 

ভুক্তভোগীরা জানান, কয়েকদিন ধরে উপজেলার সুকানদিঘী তেঁতুলিয়া এলাকায় কুকুরে কামড়ানোর পরিমাণ বেড়ে গেছে। পথচারীরা প্রতিনিয়ত কুকুর কামড়ানোর আতঙ্ক নিয়ে চলাচল করছেন। এরই ধারাবাহিকতায় বুধবার বিকেলে ওই শিশুরা রাস্তার পাশে খেলছিল। হঠাৎ করে একটি কুকুর দৌড়ে এসে পর্যায়ক্রমে চারজনকে কামড়িয়ে পালিয়ে যায়।

চলবলা ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান মিজানুর রহমান মিজু বলেন, বিষয়টি নিয়ে খুবই মর্মাহত হয়েছি। ভুক্তভোগী ওই চারজনকে লালমনিরহাট সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। পাগলা কুকুর থেকে সাধারন মানুষের নিরাপত্তার জন্য এলাকাবাসীসহ সরকারি সহযোগিতা চেয়েছেন তিনি।

 

 

 

মন্তব্য করুন


Link copied