আর্কাইভ  মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২ ● ১৯ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: রংপুরে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত       পঞ্চগড়ে নৌডুবিতে ইজারাদার ও অদক্ষ মাঝিকে দায়ী করে প্রতিবেদন দাখিল       অপুকে ডিভোর্সের ১৪৮ দিন পর বুবলীকে বিয়ে করেন শাকিব       সয়াবিন তেলের দাম লিটারে কমল ১৪ টাকা       বিএনপির চেয়ে আওয়ামী লীগ এক ডিগ্রী বেশি- রংপুরে জিএম কাদের      

কালীগঞ্জ ইউএনও’র নাম্বার ক্লোন, প্রতারণার চেষ্টা

বুধবার, ৩১ আগস্ট ২০২২, রাত ১০:৪৭

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুল মান্নানের সরকারি মোবাইল নম্বর ক্লোন করে বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যক্তিকে ফোন করে টাকা হাতিয়ে নেওয়াসহ নানা বিভ্রান্তি ছড়ানোর চেষ্টা করছে একটি প্রতারক চক্র।

বুধবার (৩১আগষ্ট) সন্ধ্যায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুল মান্নান বিষয়টি সতত্যা নিশ্চিত করেন। এর আগে সকালে সরকারি মোবাইল নম্বর ক্লোন করেন।  

বিষয়টি নিশ্চিত করে ইউএনও আব্দুল মান্নান জানান, সকালে জেলা প্রসাশকের কার্যলয়ে সরকারি কাজে গিয়েছিলাম। ওই সময় অফিসের নাম্বার থেকে ৮ ইউনিয়নের চেয়ারম্যান ও বিভিন্নজনকে ফোন দিয়ে বিভ্রান্তি ছড়ানোর চেষ্টা করে। পরে চেয়ারম্যানরা বিষয়টি টের পেয়ে তারা আমাকে জানান। পরে কালীগঞ্জ থানায় বিষয়টি অবগত করা হয়েছে।

গোড়ল ইউনিয়নের চেয়ারম্যান নুর আমিন বলেন, জেলা প্রশাসক কার্যালয় থেকে উন্নয়নমূলক কাজ পাইয়ে দেওয়ার কথা বলে ইউপি চেয়ারম্যান ও জনপ্রতিনিধিদের কাছে ফোন দিয়ে সরকারি বরাদ্দ এনে দেওয়ার কথা বলে টাকা দাবি করে। পরে বিষয়টি টের পেয়ে আমি তাকে গালাগালি করলে ফোন কেটে দেয়। এসময় আমি ইউএনও স্যারকে বিষয়টি জানাই।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুল মান্নান বলেন, প্রথমে গোড়ল ইউনিয়নের চেয়ারম্যান নুর আমিন আমাকে বিষয়টি জানান। পরে আমি কালীগঞ্জ থানায় বিষয়টি অবগত করেছি। তারা আইনি ব্যবস্থা গ্রহণ করবেন।

মন্তব্য করুন


Link copied