আর্কাইভ  রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২ ● ১০ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২
 
 
ব্রেকিং নিউজ
শিরোনাম: পঞ্চগড়ে নৌকাডুবিতে ২৪ জনের মৃত্যু       উত্তরবঙ্গে তাপমাত্রা কমার আভাস       অস্কারে যাচ্ছে ‘হাওয়া’       রংপুরে জাপানি নাগরিক হত্যায় ইছাহাকের খালাসের আদেশ স্থগিত       রংপুরে ভুয়া চাকুরীদাতা প্রতারক চক্রের ২ সদস্য গ্রেফতার      

কুড়িগ্রামে নবাগত পুলিশ সুপারের সাথে সাংবাদিকদের মতবিনিময়

বুধবার, ২৪ আগস্ট ২০২২, বিকাল ০৫:৩৭

 সাইফুর রহমান শামীম,কুড়িগ্রাম: কুড়িগ্রামের নবাগত পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলামের সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 
বুধবার(২৪ আগষ্ট) সকালে কুড়িগ্রাম পুলিশ সুপার হলরুমে  নবাগত পুলিশ সুপারের সাথে প্রিন্ট,অনলাইন ও ইলেকট্রনিক্স মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের এ সভা অনুষ্ঠিত হয়।  মতবিনিময় সভায় জেলার সার্বিক পরিস্থিতি, সমস্যা ও সম্ভাবনা নিয়ে আলোচনা করেন তিনি।  

এসময় উপস্থিত বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মো. রুহুল আমিন, সদর থানার ওসি খাঁন মো. শাহরিয়ার, কুড়িগ্রাম প্রেসক্লাব সভাপতি রাজু মোস্তাফিজ, সাধারণ সম্পাদক আব্দুল খালেক ফারুক, সিনিয়র সাংবাদিক সফি খান, মমিনুল ইসলাম মঞ্জু, ছানালাল বকসী, শফিকুল ইসলাম বেবু, ইউসুফ আলমগীর, হুমায়ুন কবির সূর্য, আতাউর রহমান বিপ্লব, রেজাউল করিম রেজা,একরামুল হক সম্রাট, মাহফুজার রহমান টিউটর  প্রমুখ।

মতবিনিময়কালে জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি, মাদক, সন্ত্রাস, চোরাচালান ও বিভিন্ন সমস্যা নিয়ে উম্মুক্ত আলোচনায় অংশ নেন নবাগত পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম ।

নবাগত পুলিশ সুপার সাংবাদিকদের জানান, দেশের অন্যান্য জেলার তুলনায় কুড়িগ্রাম একটি শান্তি প্রিয় ও ভালো অবস্থানের থাকা একটি জেলা বলে আমি জেনেছি। এটি আমার জন্য স্বস্তিদায়ক। এখানকার মানুষ অসাধারণ,তারা সহজ-সরল মনের।এখানকার আইনশৃঙ্খলা পরিস্থিতি, মামলা মোকদ্দমা ও রাজনৈতিক অবস্থা সবই ভালো। সাধারণ মানুষকে আইনী সেবা দিতে আইনশৃঙ্খলা রক্ষায় তিনি সার্বিক দায়িত্ব পালন করবেন। 

তিনি আরো জানান, পুলিশ ও সাংবাদিক একে-অপরের পরিপূরক। আইন-শৃঙ্খলা বিষয়ে কোন সমস্যা যদি কথা বলে সমাধান হয়,তাহলে সংবাদ পরিবেশন না করার আহ্বান জানান তিনি। এছাড়াও জেলার আইন শৃঙ্খলা ঠিক রাখতে ২৪ ঘন্টাই নিজেদের সর্বোচ্চটুকু দিয়ে কুড়িগ্রামের মানুষকে সেবা দেয়া ও সেবা নিতে এসে কেউ যেন অযথা হয়রানির শিকার না হন সেদিকে গুরুত্ব দিয়েই কাজ করার দৃঢ প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

জেলার সার্বিক উন্নয়নে ও আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সকল সাংবাদিকদের সহায়তা চান নবাগত এসপি।

মন্তব্য করুন


Link copied