আর্কাইভ  শুক্রবার ● ৩০ সেপ্টেম্বর ২০২২ ● ১৫ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   শুক্রবার ● ৩০ সেপ্টেম্বর ২০২২
 
 
শিরোনাম: রুপালি পর্দা- প্রেম, বিয়ে, সন্তান কেন এত অসম্মান?       ঠোঁটের কালচে দাগ দূর হোক, ফিরিয়ে আনুন গোলাপি ভাব       বাংলাবান্ধা স্থলবন্দরে ১০ দিন সকল প্রকার আমদানি রফতানি বন্ধ       বিদেশিদের কাছে বিএনপির অপশাসনের চিত্র তুলে ধরুন: প্রধানমন্ত্রী       পূজাকে বিয়ের প্রস্তাব পাঠিয়েছেন শাকিব      

কুড়িগ্রামের রৌমারীতে পুলিশ কনস্টেবলের আত্মহত্যা

মঙ্গলবার, ২৯ মার্চ ২০২২, সকাল ০৯:০১

সাইফুর রহমান শামীম, কুড়িগ্রাম: কুড়িগ্রামের রৌমারীতে নিজ বাড়িতে গলায় ফাঁস দিয়ে আব্দুর রহিম নামে এক পুলিশ কনস্টেবল আত্মহত্যা করেছেন। পুলিশ লাশ উদ্ধার করে মঙ্গলবার (২৯ মার্চ) সকালে ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে প্রেরণ করেছে।  

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, সোমবার(২৮ মার্চ)  বিকেল চারটার দিকে নিজ শয়নকক্ষের পাশে গোলাঘরে ধরণার সাথে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করেন তিনি। আব্দুর রহিম উপজেলার বন্দবের ইউনিয়নের দক্ষিণ টাপুরচর গ্রামের মৃত দেলোয়ার হোসেনের ছেলে। তিনি জামালপুর সদর থানার ২নং পুলিশ ফাঁড়িতে  কর্মরত ছিলেন।

গত ১৮ মার্চ তিনি ২৮ দিনের ছুটি নিয়ে রৌমারীর গ্রামের বাড়িতে আসেন। নিহত পুলিশ কনস্টেবলের স্ত্রী সাবিনা ইয়াসমিন শিল্পী ফোরকে জানান, তার স্বামী মানসিকভাবে অবসাদগ্রস্ত ছিলেন। পরিবারের কাউকে না জানিয়ে তিনি ধানচাল রাখার ঘরের ভেতর আত্মহত্যা করেন। নিহত পুলিশ কনস্টেবল আব্দুর রহিমের সংসারে তিন কন্যা সন্তান রয়েছে। প্রায় ১৮ বছর ধরে তিনি পুলিশে কর্মরত ছিলেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রৌমারী থানার অফিসার ইনচার্জ মুনতাসির বিল্লাহ জানান, পারিবারিক সূত্রে মানসিক অবসাদগ্রস্ত হয়ে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে জানা গেছে।    মঙ্গলবার (২৯ মার্চ) সকালে ময়নাতদন্তের জন্য লাশ কুড়িগ্রামে মর্গে প্রেরণ করা হয়েছে। 

মন্তব্য করুন


Link copied