আর্কাইভ  মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২ ● ১৯ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: রংপুরে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত       পঞ্চগড়ে নৌডুবিতে ইজারাদার ও অদক্ষ মাঝিকে দায়ী করে প্রতিবেদন দাখিল       অপুকে ডিভোর্সের ১৪৮ দিন পর বুবলীকে বিয়ে করেন শাকিব       সয়াবিন তেলের দাম লিটারে কমল ১৪ টাকা       বিএনপির চেয়ে আওয়ামী লীগ এক ডিগ্রী বেশি- রংপুরে জিএম কাদের      

কুড়িগ্রামে অটো চালককে হত্যা; জড়িত দুই আসামী গ্রেফতার

বৃহস্পতিবার, ১৪ জুলাই ২০২২, বিকাল ০৬:৩৪

কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় ব্যাটারী চালিত অটো রিকসা চালক আব্দুর রাজ্জাক (৩৩) কে হত্যা করে অটো রিকসা ছিনতাইয়ের ঘটনায় দুই আসামীকে গ্রেফতার করে প্রেস ব্রিফিং করেছে জেলা পুলিশ। 

বৃহস্পতিবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ের হলরুমে প্রেস ব্রিফিং এ এসব তথ্য জানান সিআইডি’র অতিরিক্ত পুলিশ সুপার সুশান্ত চন্দ্র রায়। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো: জিয়াউর রহমান, নাগেশ্বরী সার্কেলের সহকারী পুলিশ সুপার সুমন রেজাসহ জেলায় কর্মরত বিভিন্ন মিডিয়ার সাংবাদিকগণ। 

প্রেস ব্রিফিংয়ে জানানো হয়, গত ৬ জুলাই রাত ৮টার দিকে ফুলবাড়ী উপজেলার খড়িবাড়ী বাজার হতে নাগেশ্বরী যাওয়ার কথা বলে নিহত আব্দুর রাজ্জাকের অটো রিকসা ভাড়া করে অজ্ঞাতনামা দুষ্কৃতিকারীরা। পরে ৭ জুলাই বিকেলে সাড়ে ৬টার দিকে ফুলবাড়ী উপজেলার রাবাইতারী গ্রামের আব্দুর সামাদ বিএসসি মাষ্টারের বাড়ির সামনে আক্কাছ আলীর পাট ক্ষেত থেকে অটো চালক আব্দুর রাজ্জাকের গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় নিহত আব্দুর রাজ্জাকের স্ত্রী ছামিনা বেগম বাদী হয়ে ফুলবাড়ী থানায় হত্যা মামলা দায়ের করে। পরে ফুলবাড়ী থানা পুলিশ প্রযুক্তি ও নানা কলাকৌশল অবলম্বন করে গত ১২ জুলাই ঘটনার সাথে জুড়িত মো: মমিনুল ইসলাম মিজান (২৪) ও তার প্রতিবেশি বন্ধু আব্দুর রশিদ রোকন (২৩) নামে দুইজনকে গ্রেফতার করে পুলিশ। পরে তাদের দেয়া তথ্যমতে নাগেশ্বরী উপজেলার ফকিরপাড়ার হামিদুলের বাড়ী থেকে অটো রিকসাটি উদ্ধার করা হয়। আসামীদের আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানায় পুলিশ। 

নিহত অটো চালক আব্দুর রাজ্জাকের ফুলবাড়ী উপজেলার ভাঙামোড় ইউনিয়নের নওদাবস গ্রামের সিদ্দিক আলীর পুত্র।

মন্তব্য করুন


Link copied