আর্কাইভ  সোমবার ● ৩০ জানুয়ারী ২০২৩ ● ১৭ মাঘ ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ৩০ জানুয়ারী ২০২৩
 width=
 width=
শিরোনাম: জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০২১ পাচ্ছেন যারা       বগুড়ায় হোটেলে খুন, লালমনিরহাটে প্রধান আসামী গ্রেফতার       রংপুরে রাষ্ট্রিয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা এ্যাড. ইলিয়াছ আহমেদের দাফনকার্য সম্পন্ন        সুন্দরগঞ্জে উপজেলা শিক্ষা কর্মকর্তার বিচার দাবিতে ঝাড়ু– মিছিল       রাঙ্গা জাপারই কেউ নন কিন্তু তাদের চিফ হুইপ      
 width=

কুড়িগ্রামে এসএসসির প্রশ্ন ফাঁসের ঘটনায় আরও ২ শিক্ষক গ্রেপ্তার

বুধবার, ২১ সেপ্টেম্বর ২০২২, বিকাল ০৭:২৮

কুড়িগ্রাম: কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় আরও দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ নিয়ে মোট ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। আটককৃতদের মধ্যে তিনজনকে আজ বুধবার সকালে আদালতে পাঠানো হয়েছে।

এ ঘটনায় দিনাজপুর শিক্ষা বোর্ডের গণিত, পদার্থ বিজ্ঞান, রসায়নবিজ্ঞান ও কৃষিবিজ্ঞান বিষয়ের পরীক্ষা সাময়িক স্থগিত করা হয়েছে।

নেহাল উদ্দিন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওই কেন্দ্রের সচিব লুৎফর রহমান, একই বিদ্যালয়ের সহকারী শিক্ষক যোবায়ের হোসেন ও রাসেল মিয়াকে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ। এছাড়া সহকারী শিক্ষক হামিদুর রহমান ও সোহেলকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে ভুরুঙ্গামারী থানা পুলিশ। 

কুড়িগ্রাম জেলা শিক্ষা অফিসার মো. সামছুল আলম বলেন,  কুড়িগ্রামে গতকাল প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় দিনাজপুর শিক্ষা বোর্ডের চেয়ারম্যান ও সচিব এসেছেন। এসে ভুরুঙ্গামারীতে অসঙ্গতি পেয়েছেন। এ কারণেই কয়েকটি বিষয়ের পরিক্ষা স্থগিত করেছেন।

মন্তব্য করুন


Link copied