আর্কাইভ  সোমবার ● ৩ অক্টোবর ২০২২ ● ১৮ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ৩ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: ১৪ জেলায় ঝড়ের পূর্বাভাস       ডিমলায় আপডেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা ও সিলগালা       রংপুরে ধর্ষক গ্রেফতার       পাঁচ দিনের ছুটির কবলে প্রশাসন       এলপিজি গ্যাসের দাম কমল      

কুড়িগ্রামে এসএসসির প্রশ্ন ফাঁসের ঘটনায় আরও ২ শিক্ষক গ্রেপ্তার

বুধবার, ২১ সেপ্টেম্বর ২০২২, বিকাল ০৭:২৮

কুড়িগ্রাম: কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় আরও দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ নিয়ে মোট ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। আটককৃতদের মধ্যে তিনজনকে আজ বুধবার সকালে আদালতে পাঠানো হয়েছে।

এ ঘটনায় দিনাজপুর শিক্ষা বোর্ডের গণিত, পদার্থ বিজ্ঞান, রসায়নবিজ্ঞান ও কৃষিবিজ্ঞান বিষয়ের পরীক্ষা সাময়িক স্থগিত করা হয়েছে।

নেহাল উদ্দিন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওই কেন্দ্রের সচিব লুৎফর রহমান, একই বিদ্যালয়ের সহকারী শিক্ষক যোবায়ের হোসেন ও রাসেল মিয়াকে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ। এছাড়া সহকারী শিক্ষক হামিদুর রহমান ও সোহেলকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে ভুরুঙ্গামারী থানা পুলিশ। 

কুড়িগ্রাম জেলা শিক্ষা অফিসার মো. সামছুল আলম বলেন,  কুড়িগ্রামে গতকাল প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় দিনাজপুর শিক্ষা বোর্ডের চেয়ারম্যান ও সচিব এসেছেন। এসে ভুরুঙ্গামারীতে অসঙ্গতি পেয়েছেন। এ কারণেই কয়েকটি বিষয়ের পরিক্ষা স্থগিত করেছেন।

মন্তব্য করুন


Link copied