আর্কাইভ  রবিবার ● ২৯ জানুয়ারী ২০২৩ ● ১৬ মাঘ ১৪২৯
আর্কাইভ   রবিবার ● ২৯ জানুয়ারী ২০২৩
 width=
 width=
শিরোনাম: রংপুরে রাষ্ট্রিয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা এ্যাড. ইলিয়াছ আহমেদের দাফনকার্য সম্পন্ন        সুন্দরগঞ্জে উপজেলা শিক্ষা কর্মকর্তার বিচার দাবিতে ঝাড়ু– মিছিল       রাঙ্গা জাপারই কেউ নন কিন্তু তাদের চিফ হুইপ       আওয়ামী লীগ কখনো পালায় না : প্রধানমন্ত্রী       বেরোবিতে ব্রুডা আয়োজিত জাতীয় বিতর্কের ফাইনাল রাউন্ড অনুষ্ঠিত       
 width=

কুড়িগ্রামে কলেজ ছাত্রকে কুপিয়ে হত্যা 

সোমবার, ৩০ মে ২০২২, বিকাল ০৬:৪৯

কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রাম পৌরশহরের জলিল বিড়ি কারখানায় মাঈদুল ইসলাম বাপ্পি (২২) নামের এক বিড়ি শ্রমিককে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে খোকন ইসলাম (২২) এর বিরুদ্ধে। 

নিহত বাপ্পি পৌরশহরের মাটিকাটা মোড় এলাকার খাদেম আলীর ছেলে। সে কুড়িগ্রাম মজিদা আর্দশ ডিগ্রি কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র। সোমবার (৩০ মে) বিকেলে শহরের জলিল বিড়ি ফ্যাক্টরির ভিতরে এঘটনা ঘটে। 

স্থানীয়রা জানান, নিহত মাঈদুল ইসলাম বাপ্পি ও খোকন ইসলাম (২২) দু-জনে জলিল বিড়ি নামের একটি ফ্যাক্টরিতে দিন মজুরের কাজ করেন। তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু-জনের মধ্যে ঝগড়া লাগে। এক পর্যায়ে খোকন নিহত মাঈদুলকে ছুরি দিয়ে আঘাত করলেই ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। অভিযুক্ত খোকন ইসলাম (৩২) একই এলাকার মাটিকাটা মোড়ের মৃত বোবা নজিরের ছেলে। ঘটনার পর পরই কৌশলে পালিয়ে যায় খোকন ইসলাম।

এদিকে খবর পেয়ে পুলিশের উর্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) খান মোহাম্মদ শাহরিয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তদন্তসাপেক্ষে হত্যাকান্ডের বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

মন্তব্য করুন


Link copied