আর্কাইভ  বুধবার ● ৫ অক্টোবর ২০২২ ● ২০ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   বুধবার ● ৫ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: মধ্য আফ্রিকায় নিহত শান্তিরক্ষী ডিমলার জাহাঙ্গীরের পরিবারে শোকের মাতম       মধ্য আফ্রিকান প্রজাতন্ত্রে বোমা বিস্ফোরণে তিন বাংলাদেশি শান্তিরক্ষী নিহত       শিশুকে শ্লীলতাহানির অভিযোগে গণপিটুনি, পুলিশে সোপর্দ       রেলগেটে কুকুরের নিয়ম মানার ছবি ভাইরাল       নির্বাচন বর্জনের সিদ্বান্ত এখনও হয়নি- জিএম কাদের      

কুড়িগ্রামে ট্রাকচাপায় সেনাসদস্য নিহত

বুধবার, ২৪ নভেম্বর ২০২১, সকাল ০৯:২৮

কুড়িগ্রাম: কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলায় ট্রাকচাপায় শিপন মিয়া (২৪) নামে এক সেনাসদস‍্য নিহত হয়েছেন। মঙ্গলবার (২৩ নভেম্বর) সন্ধ‍্যা সাড়ে ৬টার দিকে উপ‌জেলার সোনাহাট স্থলবন্দর সড়কে সোনাহাট সেতুর মাঝখানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিপন উপজেলার চর ভূরুঙ্গামারী ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস‍্য আব্দুল আওয়ালের ছেলে। শিপন কিছু‌দিন আগে ছুটিতে বাড়িতে এসেছিল ব‌লে পারিবারিক সূত্রে জানা গেছে।
পু‌লিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধ‍্যায় শিপন মিয়া মোটরসাইকেলযোগে এক আরোহীকে নিয়ে ভূরুঙ্গামারী থেকে সোনাহাট সড়ক প‌থে বাড়িতে ফিরছিলেন। বাড়ি ফেরার পথে সোনাহাট সেতুতে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাকে চাপা দেয়। এ‌তে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই তিনি নিহত হন।
ঘটনার সত‍্যতা নিশ্চিত করে ভূরুঙ্গামারী থানার ওসি আলমগীর হোসেন বলেন, চালক পা‌লি‌য়ে গে‌লেও ট্রাক‌টি আটক করা হ‌য়ে‌ছে। শিপন মিয়া সেনাসদস্য ব‌লে জান‌তে পে‌রে‌ছি। ত‌বে তি‌নি কোন ক্যান্টনমেন্টের অধীনে কর্মরত ছি‌লেন তা নি‌শ্চিত হওয়া যায়‌নি।

মন্তব্য করুন


Link copied