আর্কাইভ  বৃহস্পতিবার ● ২৬ মে ২০২২ ● ১২ জ্যৈষ্ঠ ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২৬ মে ২০২২

https://www.facebook.com/Safeandsaverestaurant

কুড়িগ্রামে ট্রাকের চাপায় রিপ্রেজেনটিভের মৃত্যু 

বৃহস্পতিবার, ১২ মে ২০২২, দুপুর ০২:৪৮

প্রহলাদ মন্ডল সৈকত, রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের রাজারহাটের নাজিমখান বাজারের অদুরে বৃহস্পতিবার(১২মে) সকাল সাড়ে ১১টায়  ট্রাকের চাপায় এক ওষুধ কোম্পানির রিপ্রেজেনটিভের মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনার সাথে সাথে ঘাতক ট্রাকটি আটক হলেও চালক ও তার সহযোগী পালিয়ে গিয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদশীরা জানান, রাজারহাট-নাজিমখান সড়কের নাজিমখান বাজারের অদুরে উত্তর দিকে রাস্তায় দীর্ঘদিন ধরে বালুর ঢিবি রয়েছে। ঘটনারদিন বৃহস্পতিবার(১২মে) সকাল সাড়ে ১১টায় এক যুবক মটর সাইকেল নিয়ে নাজিমখান বাজারে আসার সময় ওই বালুর ঢিবিতে ধাক্কা লেগে পড়ে যায়। এসময় পিছন থেকে আসা একটি মালবাহী ট্রাক( ঢাকা- মেট্রো-ট-১৩-৬১১৪) ওই মটর সাইকেলের উপর উঠে পড়ে। এতে ঘটনাস্থলেই ওই যুবক চাকায় পিষ্ট হয়ে মারা যায়। দূর্ঘটনায় মৃত যুবক অফসোনিন ওষুধ কোম্পানির রিপ্রেজেনটিভ। সে নীলফামারী জেলার সদর উপজেলার কাঞ্চনপাড়া এলাকার সামছুল হকের ছেলে হাবিবুর রহমান(৩৭) বলে জানা যায়। খবর পেয়ে রাজাারহাট ফায়ারসার্ভিস কর্মীরা লাশ উদ্ধার করে রাজারহাট স্বাস্থ্য কমপ্লেক্্ের নিয়ে আসে। কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। উল্লেখ্য, হাবিব ও আতিক নামের সহোদর ভাই রাজারহাট উপজেলায় ওষুধ কোম্পানিতে চাকুরী করে আসছিল। এরই মধ্যে এক ভাই সড়ক দূর্ঘটনায় মারা গেল।  
রাজারহাট থানার অফিসার ইনচার্জ  মোঃ রাজু সরকার বলেন, ট্রাকটি আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। তবে অভিযোগ না থাকায় হাসপাতাল থেকে লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন


Link copied