আর্কাইভ  সোমবার ● ৩০ জানুয়ারী ২০২৩ ● ১৭ মাঘ ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ৩০ জানুয়ারী ২০২৩
 width=
 width=
শিরোনাম: জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০২১ পাচ্ছেন যারা       বগুড়ায় হোটেলে খুন, লালমনিরহাটে প্রধান আসামী গ্রেফতার       রংপুরে রাষ্ট্রিয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা এ্যাড. ইলিয়াছ আহমেদের দাফনকার্য সম্পন্ন        সুন্দরগঞ্জে উপজেলা শিক্ষা কর্মকর্তার বিচার দাবিতে ঝাড়ু– মিছিল       রাঙ্গা জাপারই কেউ নন কিন্তু তাদের চিফ হুইপ      
 width=

কুড়িগ্রামে ট্রা‌কের ধাক্কায় আবহাওয়া পর্যবেক্ষণাগারের কর্মকর্তা নিহত

রবিবার, ৬ মার্চ ২০২২, দুপুর ০৩:০৭

কুড়িগ্রাম: কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে পাথরবোঝাই ট্রাকের ধাক্কায় ‌রাজারহাট আবহাওয়া পর্যবেক্ষণাগারের ভারপ্রাপ্ত কর্মকর্তা আ‌নিছুর রহমান (৩৮) নিহত হ‌য়ে‌ছেন। 

শনিবার (৫ মার্চ) সন্ধ‍্যায় ভূরুঙ্গামারীর সোনাহাট সেতুর পশ্চিম পাড়ে তালতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ভূরুঙ্গামারী থানার ওসি আলমগীর হোসেন ও নিহত আ‌নিছু‌রের ভাগিনা আ‌বিদ হাসান এ তথ্য নি‌শ্চিত ক‌রে‌ছেন।

নিহত আ‌নিছুর ভূরুঙ্গামারী উপজেলার সদর ইউনিয়নের দেওয়ানের খামার গ্রামের আমির হোসেনের ছেলে। তার দুই কন্যাসন্তান র‌য়ে‌ছে ব‌লে পা‌রিবা‌রিক সূ‌ত্রে জানা গে‌ছে।

আ‌নিছু‌রের ভাগিনা আ‌বিদ হাসান জানান, শনিবার সন্ধ্যায় আ‌নিছুর তার বো‌নের বা‌ড়ি শা‌হীবাজার থে‌কে ‌মোটরসাই‌কেলযো‌গে নিজ বা‌ড়ি‌ দেওয়া‌নের খামা‌রে ফির‌ছি‌লেন। এ সময় সোনাহাট সেতুর পশ্চিম পাড়ে তালতলা এলাকার কা‌ছে পেছন দিক থেকে আসা এক‌টি পাথরবোঝাই ট্রাক তার মোটরসাই‌কে‌লে ধাক্কা দেয়। এতে ছিটকে পড়ে ট্রা‌কের চাকায় পিষ্ট হ‌ন আ‌নিছুর। স্থানীয়রা তা‌কে উদ্ধার করে ভূরুঙ্গামারী স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এলাকাবাসী ট্রাকটি আটক করলেও চালক পালিয়ে যান।

ওসি আলমগীর হোসেন বলেন, ট্রাক‌টি আটক করা হ‌য়ে‌ছে। নিহ‌তের প‌রিবারের পক্ষ থে‌কে অভিযোগ পেলে আইনগত ব‍্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন


Link copied