আর্কাইভ  সোমবার ● ৩ অক্টোবর ২০২২ ● ১৮ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ৩ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: ১৪ জেলায় ঝড়ের পূর্বাভাস       ডিমলায় আপডেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা ও সিলগালা       রংপুরে ধর্ষক গ্রেফতার       পাঁচ দিনের ছুটির কবলে প্রশাসন       এলপিজি গ্যাসের দাম কমল      

কুড়িগ্রামে তেলের লড়ির চাপায় কন্ঠশিল্পী নিহত

রবিবার, ১০ এপ্রিল ২০২২, রাত ০৯:৫৩

প্রহলাদ মন্ডল সৈকত: কুড়িগ্রাম শহরের বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় সড়ক দূর্ঘটনায় মৃত্যু হলো প্রতিশ্রুতিশীল কণ্ঠশিল্পী আশরাফুন নাহার মীমের (২২)। সে কুড়িগ্রামের চিলমারী উপজেলার আমিনুল ইসলামের মেয়ে। রবিবার(১০ এপ্রিল) বিকেল ৩টার দিকে কুড়িগ্রাম-রংপুর সড়কের বাসস্ট্যান্ড সংলগ্ন আঞ্চলিক হাঁস প্রজনন কেন্দ্রের সামনে এই ঘটনা ঘটে।

কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানায়, রবিবার বিকেল ৩ টার কিছু আগে নিহত তরুণী একটি মোটরসাইকেলের পেছনে চড়ে কুড়িগ্রাম শহরের দিকে আসছিল। শহরের বাসস্ট্যান্ড সংলগ্ন আঞ্চলিক হাঁস প্রজনন কেন্দ্রের সামনে আসার পর কুড়িগ্রাম ছেড়ে যাওয়া একটি তেলের লড়ির(মেঘনা ব্রান্ডের) মুখোমুখি হয়। এসময় বাইকের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে চালক। এরপর পেছনে বসে থাকা তরুণী বাইক থেকে সড়কে পরে যান। এরপর গতিশীল তেলের লড়ির চাকায় তরুণী মাথা পিষ্ট হয়ে যায়। ঘটনাস্থলেই মারা যায় ওই তরুণী। তবে বাইকের চালক বেঁচে যান। ঘটনার পরপরই তেলের লড়িকে আটক করে সড়ক অবরোধ করেন স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে পাঠায় এবং সড়কের যান চলাচল স্বাভাবিক করে। মৃত তরুনী কুড়িগ্রামের চিলমারীর উদীয়মান প্রতিশ্রুতিশীল কণ্ঠশিল্পী আশরাফুন নাহার মিম বলে শনাক্ত তরা হয়। খবর পেয়ে কুড়িগ্রাম শিল্পী গোষ্ঠীর মধ্যে শোকের ছায়া নেমে আসে ।

সদর থানার অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার বলেন, তেলের লড়ি আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। এখন পর্যন্ত মামলা হয়নি। মামলার পর ব্যবস্থা নেয়া হবে। এছাড়াও নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

মন্তব্য করুন


Link copied