আর্কাইভ  সোমবার ● ৩ অক্টোবর ২০২২ ● ১৮ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ৩ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: রংপুরে ধর্ষক গ্রেফতার       পাঁচ দিনের ছুটির কবলে প্রশাসন       এলপিজি গ্যাসের দাম কমল       রংপুর মেডিকেলের উপপরিচালক ও সহকারী পরিচালসহ ৩ কর্মকর্তাকে বদলি       ঘোড়াঘাটের সাবেক ইউএনওকে হত্যাচেষ্টার রায় ৪ অক্টোবর      

কুড়িগ্রামে পরিত্যক্ত অবস্থায় গুলি-ম্যাগাজিন উদ্ধার 

সোমবার, ৩০ মে ২০২২, বিকাল ০৬:২২

সাইফুর রহমান শামীম, কুড়িগ্রাম: কুড়িগ্রামের রাজারহাটে রাস্তার উপর পলিথিন মোড়ানা অবস্থায় পড়ে থাকা ৯ রাউন্ড গুলি, একটি  ম্যাগাজিন ও চার্জার গার্ড উদ্ধার করেছে পুলিশ। 
রাজারহাট উপজলার হরিচরণ এলাকা থেকে রবিবার (২৯ মে) রাত ১২টার দিকে রাজারহাট-তিস্তা সড়কের ওপর থেকে এসব উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানায়, রবিবার রাত ১২টার দিকে রাজারহাট থানার টহল দলের পুলিশের উপপরিদর্শক (এসআই) শরিফুল ইসলাম, উপপরিদর্শক (এসআই) জহুরুল ইসলাম ও এএসআই রাফিউল আমিন রাজারহাট-তিস্তা সড়ক অদিতা সুধী কানন ফিলিং স্টেশন  সংলগ্ন সড়কে ৯ রাউন্ড থ্রি নট থ্রি রাইফেলের গুলি, একটি ম্যাগাজিন, একটি চার্জার গার্ড পলিথিনে মোড়ানা অবস্থায় সড়কের ওপরে পরে থাকতে দেখে। পরে সেগুলো  উদ্ধার করে থানায় নিয়ে আসে।

রাজারহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রবিবার রাতে টহল দলের সদস্যরা রাস্তার উপর থেকে এসব উদ্ধার করে। ধারনা করা হচ্ছে কেউ এসব নিয়ে যাওয়ার সময় পুলিশর উপস্থিতিত টের পেয়ে রাস্তায় ফেল চলে যায়। 

মন্তব্য করুন


Link copied