আর্কাইভ  রবিবার ● ২৮ মে ২০২৩ ● ১৪ জ্যৈষ্ঠ ১৪৩০
আর্কাইভ   রবিবার ● ২৮ মে ২০২৩
 width=
 width=
শিরোনাম: বঙ্গবন্ধুর নামে শান্তি পদক প্রবর্তনের ঘোষণা প্রধানমন্ত্রীর       বিএনপির নেতারা গুজব ছড়াচ্ছে- সমাজকল্যাণমন্ত্রী       কুড়িগ্রামে প্রতিবন্ধী যুবতীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ আটক       ডোমার রেলস্টেশনের টয়লেটে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার       নীলফামারীতে পরীক্ষামূলক গ্রীষ্মকালীন হলুদ তরমুজ চাষে ব্যাপক সফলতা সম্ভাবনায়       

কুড়িগ্রামে যুবককে কুপিয়ে হত্যা 

রবিবার, ২৬ জুন ২০২২, রাত ০৮:২৩

কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে আলতাফ হোসেন ফিরোজ (১৮) নামের  এক যুবককে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। 

শনিবার (২৫ জুন) মধ্যরাতে বাড়ি ফেরার পথে রাঙ্গেলীর কুটি গ্রামের নির্জন বাঁশঝাড়ে এ ঘটনাটি ঘটে। নিহত আলতাফ হোসেন ফিরোজ উপজেলার বলদিয়া ইউনিয়নের রাঙ্গেলীর কুটি গ্রামের মৃত মল্লুক চানের ছেলে।

নিহতের ভাবী জেসমিন বেগম জানান, প্রতিদিনের মতো শনিবার রাতে ১২টার সময় দোকান বন্ধ করে মটরসাইকেল করে বাড়ি ফিরছিল ফিরোজ। পথে জোনাব আলীর বাঁশঝাড়ের কাছে পৌঁছালে দুর্বৃত্তরা তার পথ রোধ করে ধারালো অস্ত্র দিয়ে মাথায় কোপ দেয় এবং মারধর করে পালিয়ে যায়। এ সময় তার চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে তাকে সড়কের পাশে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়। ফিরোজকে উদ্ধার করে বাড়িতে নেওয়ার পথেই তার মৃত্যু হয়। পরে নিহতের মরদেহ উদ্ধার করে রোববার সকালে ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে প্রেরণ করে কচাকাটা থানা পুলিশ।

তিনি আরও বলেন, ফিরোজ খুব সহজসরল ছিলা। হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তিনি।

এ বিষয়ে কচাকাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহেদুল ইসলাম বলেন, এ হত্যাকান্ডের প্রকৃত ঘটনা উদঘাটন ও দোষীদের গ্রেফতার করতে কাজ করছে পুলিশ।

মন্তব্য করুন


Link copied