আর্কাইভ  বৃহস্পতিবার ● ২ ফেব্রুয়ারি ২০২৩ ● ২০ মাঘ ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
ব্রেকিং নিউজ
শিরোনাম: স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে স্ত্রী নিহত       ঠাকুরগাঁওয়ে উপ-নির্বাচনে এমপি হলেন লাঙ্গলের হাফিজ       ৯৫১ ভোটে হেরে গেলেন হিরো আলম       বেরোবিতে গত কয়েক বছরে গবেষণা বেড়েছে পাঁচ গুণ       হাতিবান্ধা উপজেলা ভাইস চেয়ারম্যানের মাদকগ্রহনের ঘটনায় তদন্ত শুরু      
 width=

কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ২

রবিবার, ১৩ মার্চ ২০২২, দুপুর ০৩:৩৪

নাগেশ্বরী: নাগেশ্বরীতে মোটর সাইকেল দুর্ঘটনায় ১ জন মারা গেছে। আহত হয়েছে ২ জন। নিহত রফিকুল ইসলাম পাপ্পু (২৫) উপজেলার রামখানা ইউনিয়নের দক্ষিণ রামখানা ফেলানীর মোড় এলাকার আব্দুল হামিদের ছেলে। 

রবিবার (১৩ মার্চ) সকাল সোয়া নয়টায় সন্তোষপুর ইউনিয়নের ডাঙ্গির ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, রফিকুল ইসলামসহ রামখানা ইউনিয়নের আস্করনগনর গ্রামের মুসা মিয়ার ছেলে আসিফ আলী (২০) ও দক্ষিণ রামখানা গ্রামের মনভোলার ছেলে সুজয় চন্দ্র তিনজনেই পেশায় রাজমিস্ত্রী। রবিবার সকালে তারা একটি মোটরসাইকেলে করে নাগেশ্বরীতে কাজে যাচ্ছিলেন। এসময় সন্তোষপুর ইউনিয়নের ডাঙ্গির ব্রিজ এলাকায় এলে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি গাছের সঙ্গে সজোড়ে ধাক্কা খায়। এসময় ৩ জনই ছিটকে পড়ে যায়। ঘটনাস্থলে মারা যায় রফিকুল ইসলাম পাপ্পু। গুরুতর আহত হয় আসিফ আলী ও সুজয় চন্দ্র। এলাকাবাসী ঘটনাস্থল থেকে তাদের দুইজনকে উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়।

নাগেশ্বরী থানা অফিসার ইনচার্জ (ওসি) নবীউল হাসান এর সত্যতা নিশ্চিত করে জানান, নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি গাছের সঙ্গে ধাক্কা খেলে ঘটনাস্থলে মারা যায় চালক রফিকুল ইসলাম।

মন্তব্য করুন


Link copied