আর্কাইভ  বৃহস্পতিবার ● ৯ ফেব্রুয়ারি ২০২৩ ● ২৭ মাঘ ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ৯ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
শিরোনাম: দিনাজপুরে ৯২ হাজার পিচ ইয়াবাসহ তিনজনকে গ্রেফতার করেছেন র‍্যাব       আর কেউ নির্বাচন নিয়ে কোনো কথার সুযোগ পাবে না: প্রধানমন্ত্রী       ঠাকুরগাঁওয়ে এইচএসসিতে ফেল করায় গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রীর আত্নহত্যা       রংপুরে অনলাইনে ভেটেনারি মেডিসিন বিক্রয়ের নামে প্রতারনাকারী গ্রেফতার       দিনাজপুর শিক্ষাবোর্ডে ১৩ টি কলেজে পাশ করেনি কেউ      
 width=

কুড়িগ্রামে ৮ হাজার পিস ইয়াবাসহ বিয়াই বিয়ানী আটক

শুক্রবার, ৯ ডিসেম্বর ২০২২, বিকাল ০৫:৪৯

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের রৌমারীতে ৮ হাজার পিস ইয়াবাসহ দুই মাদককারবারীকে আটক করেছে রৌমারী থানা পুলিশ।

আটককৃতরা হলেন উপজেলার সদর ইউনিয়নের রতনপুর গ্রামের রাশেদা বেগম (৩২) ও খাটিয়ামারী গ্রামের জাহার আলী।আটককৃতরা সম্পর্কে বিয়াই বিয়ানী বলে জানা গেছ।

বৃহস্পতিবার ৮ ই ডিসেম্বর গভীর রাতে সদর ইউনিয়নের রতনপুর গ্রামে বিয়ানী রাশেদা বেগমের বাড়ি থেকে তাদের দুজনকে আটক করে পুলিশ।এসময় তাদের কাছ থেকে ৮ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। 

পুলিশ সুত্রে জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে রৌমারী থানা পুলিশের এস আই মোঃ এনামুল হক ও সঙ্গীয় ফোর্সসহ বৃহঃস্পতি্ার গভীর রাতে রতনপুর গ্রামে রাশেদা বেগমের বাড়িতে মাদক বিরোধী অভিযান চালায়।এসময় রাশেদা বেগমের রান্না ঘরের চুলার নিচে বিশেষ কায়দায় রাখা ১ হাজার পিস ইয়াবা ও জাহার আলীর শরীরে পরিহিত জ্যাকেটের পকেটে ফিটিং করা ৩৫টি ব্লু কালারের পলিথিনে ৭ হাজার পিস ইয়াবা সহ মোট ৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করে রৌমারী থানা পুলিশ।

 ৯ ডিসেম্বর শুক্রবার দুপরে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রহুল আমীন বিষয়টি সাংবাদিকদের অবহিত করেন। 

এসময় তিনি বলেন, মাদক কারবারিদ্বয় চতুরতার সাথে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা চালিয়ে আসছিলো পরবর্তীতে রৌমারী থানা পুলিশ অত্যন্ত সুকৌশলে ৮ হাজার পিস ইয়াবা সহ তাদের হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয়। কুড়িগ্রাম জেলায় মাদক নির্মূলে আমাদের এই অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে, আমরা সকলের সম্মিলিত সহযোগিতা প্রত্যাশা করি।

মন্তব্য করুন


Link copied