আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৮ আগস্ট ২০২২ ● ৩ ভাদ্র ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৮ আগস্ট ২০২২
 
PMBA

খানসামায় ইউপি চেয়ারম্যানের বাড়িতে গ্রিল কেটে ৩টি মোটরসাইকেল চুরি

শনিবার, ১১ ডিসেম্বর ২০২১, দুপুর ০৩:২৭

খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের খানসামা উপজেলার ৬নং গোয়ালডিহি ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও নৌকা মার্কার প্রার্থী মোঃ আইনুল হক শাহ্ এর বাড়িতে গ্রিল কেটে ৩ টি মোটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে। এ নিয়ে চেয়ারম্যান ও তাঁর পরিবারের লোকজন জীবন সংশয়ে রয়েছেন।

শুক্রবার দিবাগত রাতে উপজেলার গোয়ালডিহি গ্রামের জমিরউদ্দীন শাহ্ পাড়ায় ইউপি চেয়ারম্যান আইনুল হক শাহ্ এর বাড়িতে এ ঘটনা ঘটে।

ইউপি চেয়ারম্যান আইনুল হক শাহ্ বলেন, নির্বাচনী প্রচারণা শেষে বাড়িতে রাত ১ টা পর্যন্ত মিটিং করে আমরা ঘুমিয়ে পড়ি। এরপর হতে ফজরের পূর্ব পর্যন্ত যেকোন সময়ে রান্নাঘরের জানালার গ্রিল কেটে ভিতরে ঢুকে আমার, জামাই ও শ্যালোকের মোট ৩ টি মোটরসাইকেল চুরি করে নিয়ে যায়। এটা অবশ্যই আমার নির্বাচনী কাজে বাধা ও আমাকে বেকায়দায় ফেলার কৌশল হিসেবে দৃষ্কতিকারীরা এ ঘটনা ঘটিয়েছে।  তবে আমিসহ আমার পরিবারের লোকজন বর্তমানে জীবন সংশয়ে আছি।

খানসামা থানার ওসি কামাল হোসেন গোয়ালডিহি ইউপি চেয়ারম্যানের বাড়িতে গ্রিল কেটে মোটরসাইকেল চুরির বিষয়টি নিশ্চিত করে বলেন, একজন ইউপি চেয়ারম্যানের বাড়িতে চুরির ঘটনা খুবই দুঃখজনক।  বিষয়টি নিয়ে আমরা তদন্ত করতেছি। তবে এখন উপজেলাজুড়ে পুরোদমে নির্বাচনী হাওয়া বইছে। তাই সকলের নজর যখন ভোট ও ভোটারের দিকে চোরের নজর তখন আপনার বাড়িতে চুরি করার দিকে। তাই প্রচার প্রচারনার পাশাপাশি নিজের প্রতি এবং সম্পদের প্রতি নজর রাখতে সকলের প্রতি অনুরোধ জানান তিনি।

মন্তব্য করুন


Link copied