আর্কাইভ  বুধবার ● ১ ফেব্রুয়ারি ২০২৩ ● ১৯ মাঘ ১৪২৯
আর্কাইভ   বুধবার ● ১ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
শিরোনাম: হিলি সীমান্তে বিএসএফ-বিজিবি মুখোমুখি        আগামী দুদিনে সারাদেশের তাপমাত্রা কমতে পারে       পাগলের কুড়ালের কোপে প্রাণ গেল ধান ব্যবসায়ীর       বাংলাদেশের কোচ হাথুরুসিংহে       নীলফামারীতে হাজতখানার আসামীদের বসার জন্য কার্পেট উপহার দিলেন মানবিক বিচারক       
 width=

গাইবান্ধার অপহৃতা ঢাকায় উদ্ধার, গ্রেফতার ১

মঙ্গলবার, ৭ ডিসেম্বর ২০২১, সকাল ০৯:০৬

ডেস্ক: গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার অপহৃত কিশোরী (১৫) কে ঢাকার আশুলিয়া থেকে উদ্ধার করেছে র‌্যাব। একই সঙ্গে অপরহরণকারী সোহেল রানা (২১) কে গ্রেফতার করা হয়েছে।

সোমবার (৬ ডিসেম্বর) রাতে র‌্যাব-১৩, সিপিসি-৩, গাইবান্ধা কোম্পানীর ফ্লাইট লেফটেন্যান্ট (মিডিয়া) মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সুন্দরগঞ্জ উপজেলার ওই কিশোরীকে অপহরণ করে একই উপজেলার কেকৈ কাশদহ গ্রামের এন্তাজ আলীর ছেলে সোহেল রানা। এ ঘটনায় ২৬ সেপ্টেম্বর একটি মামলা দায়ের হয়। এরপর থেকে পলাতক ছিল আসামি সোহেল রানা।

গতকাল ৫ ডিসেম্বর রাতে র‌্যাব-১৩, সিপিসি-৩, গাইবান্ধা কোম্পানীর একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে। এসময় ঢাকার আাশুলিয়া থানাধীন জামগড় এলাকার নুরু মোল্লার ভাড়া বাসা থেকে কিশোরীকে উদ্ধারসহ সোহেল রানাকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত আসামী উক্ত অপহরণের সাথে তার সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। সোহেল রানাকে সুন্দরগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন


Link copied