আর্কাইভ  শুক্রবার ● ৩ ফেব্রুয়ারি ২০২৩ ● ২১ মাঘ ১৪২৯
আর্কাইভ   শুক্রবার ● ৩ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
শিরোনাম: স্থানীয় বখাটেদের সঙ্গে বেরোবি শিক্ষার্থীদের সংঘর্ষ: আহত ৪       ঘোড়ার গাড়িতে রাজকীয় বিদায়       এলপি গ্যাসের দাম ২৬৬ টাকা বাড়ল       প্রধানমন্ত্রী আমার উপর অত্যন্ত খুশী- রংপুর সিটি মেয়র       ঠাকুরগাঁওয়ে উপ-নির্বাচনে জামানত হারালেন ১৪ দলের প্রার্থীসহ চারজন      
 width=

গাইবান্ধার ইউপি সদস্য আব্দুর রউফ হত্যায় অভিযুক্ত আরিফ গ্রেফতার

রবিবার, ১৪ নভেম্বর ২০২১, দুপুর ০১:১২

স্বজন ইসলাম, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার সদ্য বিজয়ী ইউপি সদস্য আবদুর রউফ মাষ্টারকে পিটিয়ে হত্যায় অভিযুক্ত আরিফ মিয়াকে গ্রেফতার করেছে র‍্যাব।

আজ রোববার (১৪ নভেম্বর) সকাল ১০টার দিকে তাকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের ফ্লাইট লেফটেন্যান্ট, সিনিয়র সহকারি পরিচালক (মিডিয়া) মাহমুদ বশির আহমেদ। তিনি জানান, পঞ্চগড়ের বোদা থেকে আরিফ মিয়াকে গ্রেফতার করা হয়। দুপুরের মধ্যে রংপুরে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তাকে গ্রেফতারের বিষয়ে বিস্তারিত জানানো হবে।

অভিযুক্ত আরিফ মিয়া (৩৮) লক্ষীপুর ইউনিয়নের মাগুরের কুটি গ্রামের হায়দার মিয়ার ছেলে। ঘটনার পর থেকেই পলাতক ছিলেন আরিফ।

নিহত আব্দুর রউফ মাস্টার দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে লক্ষীপুর ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডে ইউপি সদস্য নির্বাচিত হন। পাশাপাশি তিনি লক্ষীপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন।

উল্লেখ, গত শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে আব্দুর রউফ মোটরসাইকেলে লক্ষ্মীপুর বাজার থেকে বাড়ি ফিরছিলেন। বাড়ির কাছাকাছি একটি ভাঙা ব্রিজ হেঁটে পার হওয়ার সময় আরিফ মিয়া লোহার রড দিয়ে আব্দুর রউফের মাথায় উপযুপরি আঘাত করে পালিয়ে যায়। পরে আহত অবস্থায় আব্দুর রউফকে উদ্ধার করে সদর হাসপাতালে নিলে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে, আব্দুর রউফ হত্যার ঘটনায় শনিবার রাতে সদর থানায় হত্যা মামলা দায়ের হয়েছে। নিহতের বড় বোন মমতাজ বেগম বাদি হয়ে এই মামলা করেন। মামলায় আরিফ মিয়াকে প্রধান ও অজ্ঞাত ৬/৭ জনকে আসামি করা হয় বলে জানান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদার রহমান।

মন্তব্য করুন


Link copied