আর্কাইভ  সোমবার ● ৩০ জানুয়ারী ২০২৩ ● ১৭ মাঘ ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ৩০ জানুয়ারী ২০২৩
 width=
 width=
শিরোনাম: নীলফামারী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেনীর ২৬ জন ছাত্রীর মানববন্ধন       নীলফামারী আইনজীবী সমিতির দ্বিবার্ষিক নির্বাচনে সভাপতি মমতাজুল ও সাধারণ সম্পাদক অক্ষয়       অপচয় বন্ধে করতে গুচ্ছ পদ্ধতি চালু করেছি: ডা. দীপু মনি       এসএসসি-সমমানের পরীক্ষা শুরু ৩০ এপ্রিল       জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০২১ পাচ্ছেন যারা      
 width=

গাইবান্ধায় কারাগারে বন্দি দু’গ্রুপ আসামির মধ্যে সংঘর্ষে আহত ৬

রবিবার, ২১ নভেম্বর ২০২১, দুপুর ১০:২৯

গাইবান্ধা: গাইবান্ধা জেলা কারাগারে প্রভাব বিস্তারকে কেন্দ্র করে বন্দি দুই গ্রুপ আসামির মধ্যে সংঘর্ষ হয়েছে। শনিবার (২০ নভেম্বর) দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। এ সময় দুই কারারক্ষী ও চার আসামি আহত হয়েছেন। পরে ঘণ্টি (সাইরেন) বাজিয়ে কারারক্ষীরা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। ঘটনার পর অভিযুক্ত তিন আসামিকে দিনাজপুর জেলা কারাগারে স্থানান্তর করা হয়েছে। 

আহত কারারক্ষীরা হলেন, খোকন (গোয়েন্দা) ও সহকারী কারারক্ষী একরামুল হক। আহত চার আসামির মধ্যে তিন জনকে দিনাজপুর জেলা কারাগারে পাঠানো হয়েছে। অপর আসামিকে কারাগারে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

দিনাজপুর কারাগারে পাঠানো অভিযুক্ত তিন আসামি হলেন, শাদ মাহমুদ সৈকত, কাঞ্চন ও জহুরুল ওরফে (ওসি)। এদের মধ্যে জহুরুল ওরফে (ওসি) মাদক মামলার আসামি এবং সৈকত ও কাঞ্চন ফুলছড়ি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এইচ এম আশিকুর রকি হত্যা মামলার আসামি।

গাইবান্ধার জেল সুপার মো. নজরুল ইসলাম বলেন, ‘প্রভাব বিস্তারকে কেন্দ্র করে কারাগারে দুই গ্রুপ আসামির মধ্যে উত্তেজনা ও হাতাহাতির ঘটনা ঘটে। ঘটনার পর পরই কারারক্ষীরা পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়। প্রভাব বিস্তারের অভিযোগে আসামি সৈকত, কাঞ্চন ও জহুরুল ওরফে ওসিকে বিকালেই বদলি করে দিনাজপুর কারাগারে পাঠানো হয়। কারাগারে বিশৃঙ্খলা এড়াতে তাদের সেখানে পাঠানো হয়।’

মন্তব্য করুন


Link copied