আর্কাইভ  সোমবার ● ২৯ নভেম্বর ২০২১ ● ১৫ অগ্রহায়ণ ১৪২৮
আর্কাইভ   সোমবার ● ২৯ নভেম্বর ২০২১

গাইবান্ধায় চাঞ্চল্যকর হত্যা মামলার প্রধান আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৩

শনিবার, ২০ নভেম্বর ২০২১, বিকাল ০৭:৫৮

মমিনুল ইসলাম রিপন: গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলা বেড়া গ্রামে নদী সংলগ্ন এলাকা থেকে অবৈধ ভাবে বালু উত্তোলনের প্রতিবাদ করায় বৃদ্ধ ছবদেল হোসেনকে হত্যা মামলার প্রধান আসামী বেল্লাল হোসেনকে কে চাপাইনবাবগজ্ঞ থেকে গ্রেফতার করেছে র‌্যাব-১৩। 

শনিবার বিকেলে রংপুর নগরীর আলমনগর ষ্টেশন এলাকায় র‌্যাব ১৩ রংপুর কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব কথা বলেন র‌্যাব ১৩ প্রধান কমান্ডার রেজা আহাম্মেদ ফেরদৌস। 

র‌্যাব জানায় ৬ নভেম্বর তারিখে দুপুর অনুমান ২ টার দিকে গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার বেড়া গ্রামে নদী সংলগ্ন এলাকা থেকে অবৈধ ভাবে বালু উত্তোলনে বাধা প্রদান ৭৫ বছর বয়সী বৃদ্ধ ছবদেল হোসেন। এ ঘটনা আসামী বেল্লাল হোসেনের নেতৃত্বে আসামীরা পুর্ব পরিকল্পিত ভাবে লাঠি সোডা, ও দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে বৃদ্ধ ছবদেল হোসেনের উপর হামলা চালিয়ে তাকে নির্মমভাবে হত্যা করে। এ ঘটনায় তার ছেলে আইয়ুব হোসেন মন্ডল বাদী হয়ে সাঘাটা থানায় হত্যা মামলা দায়ের করে। এ ঘটনা গাইবান্ধা সহ সারা দেশে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। এ ঘটনার পর থেকে র‌্যাব ছায়া তদন্ত শুরু করে। গোপন সংবাদের উপর ভিত্তি করে শনিবার ভোরে চাপাইনবাবগজ্ঞ জেলার সদর থানা এলাকা থেকে ছবদেল হোসেন হত্যা মামলার প্রধান আসামী বেল্লাল হোসেনকে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী বেল্লাল হোসেন হত্যার কথা স্বীকার করে। সংবাদ সম্মেলনে র‌্যাব ১৩ এর উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

মন্তব্য করুন


Link copied