আর্কাইভ  মঙ্গলবার ● ৩০ নভেম্বর ২০২১ ● ১৬ অগ্রহায়ণ ১৪২৮
আর্কাইভ   মঙ্গলবার ● ৩০ নভেম্বর ২০২১

গাইবান্ধায় নব নির্বাচিত ইউপি সদস্যকে পিটিয়ে হত্যা; অভিযুক্তর বাড়ীতে আগুন

শনিবার, ১৩ নভেম্বর ২০২১, দুপুর ১১:২৩

স্বজন ইসলাম, গাইবান্ধা প্রতিনিধি: পরবর্তী সহিংসতায় গাইবান্ধা সদর উপজেলার লক্ষিপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য আব্দুর রউফকে পিটিয়ে হত্যা করা হয়েছে। 

শুক্রবার (১২ নভেম্বর) রাত ১০টার দিকে ইউনিয়নের মাগুরের কুটি গ্রামের বামুনির পার নামক স্থানে এ ঘটনা ঘটে।

নিহত আব্দুর রউফ মাগুরের কুটি গ্রামের মৃত ফজলুল হকের ছেলে। তিনি লক্ষিপুর স্কুল ও কলেজের সহকারী শিক্ষক ছিলেন।

স্থানীয়রা জানায়, আব্দুর রউফ মাস্টার মোটরসাইকেল যোগে রাত ১০টার দিকে নিজ বাড়িতে ফেরার পথে বামুনির ভিটা নামক স্থানে উঁচু ব্রীজের কাছে পৌঁছলে পিছন থেকে দূর্বৃত্তরা নবনির্বাচিত ইউপি সদস্য আব্দুর রউফের মাথায় লোহার রড দিয়ে উপর্যুপরি আঘাত করে। এতে গুরুতর রক্তাক্ত জখম হয়ে মাটিতে লুটিয়ে পরে রউফ মেম্বার।

পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে গাইবান্ধা জেলা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। এ ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনা সৃষ্টি হয় এবং হত্যাকান্ডে আরিফ নামে স্থানীয় এক যুবক জড়িত থাকার অভিযোগ ওঠে।অভিযোগ ওঠায় উত্তেজিত এলাকাবাসী অভিযুক্ত আরিফের বসত বাড়ীতে আগুন জ্বালিয়ে দেয়।অভিযুক্ত আরিফ মাগুরের কুটি গ্রামের হায়দার আলীর ছেলে। তিনি খাদ্য বিভাগে পিয়ন পদে কর্মরত।

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান বলেন, মরদেহ সদর হাসপাতালে পুলিশ হেফাজতে আছে।হত্যাকান্ডে জড়িতদের গ্রেফতারে পুলিশ মাঠে নেমেছে।

 

 

মন্তব্য করুন


Link copied