আর্কাইভ  বৃহস্পতিবার ● ৮ ডিসেম্বর ২০২২ ● ২৪ অগ্রহায়ণ ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ৮ ডিসেম্বর ২০২২
 width=

 

রংপুর সিটি নির্বাচন :  আপিলে মনোনয়ন ফিরে পেলেন ২২ প্রার্থী

রংপুর সিটি নির্বাচন : আপিলে মনোনয়ন ফিরে পেলেন ২২ প্রার্থী

রংপুর সিটি নির্বাচন: ইসির সঙ্গে পরামর্শ ছাড়া বদলি নয়

রংপুর সিটি নির্বাচন: ইসির সঙ্গে পরামর্শ ছাড়া বদলি নয়

সংরক্ষিত কাউন্সিলর পদে আরজানা সালেকের মনোনয়ন বৈধ ঘোষণা

সংরক্ষিত কাউন্সিলর পদে আরজানা সালেকের মনোনয়ন বৈধ ঘোষণা

রংপুর সিটি নির্বাচন: দলীয় কোন্দলে পরাজয়ের আশঙ্কা আ.লীগ প্রার্থীর

রংপুর সিটি নির্বাচন: দলীয় কোন্দলে পরাজয়ের আশঙ্কা আ.লীগ প্রার্থীর

 width=
শিরোনাম: রোমাঞ্চের ম্যাচে সিরিজ জিতল বাংলাদেশ       রংপুর সিটি নির্বাচন : আপিলে মনোনয়ন ফিরে পেলেন ২২ প্রার্থী       রংপুর সিটি নির্বাচন: ইসির সঙ্গে পরামর্শ ছাড়া বদলি নয়       দিনাজপুরে বিআরটিসি বাসের সঙ্গে সংঘর্ষে নারীসহ মোটরসাইকেলের দুই আরোহী নিহত       শীতজনিত রোগে ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ৪৯২ শিশু      
 width=

গাইবান্ধায় মাদক ব্যবসায়ির আমৃত্যু কারাদণ্ড

বুধবার, ১৩ এপ্রিল ২০২২, বিকাল ০৫:১৩

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার বুজরুক বোয়ালিয়া শিল্পপাড়া গ্রামে মাদক মামলায় সাজু মিয়া (৪৮) নামে এক মাদক ব্যবসায়ির আমৃত্যু কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা করেছেন আদালত।

বুধবার দুপুরে গাইবান্ধা সিনিয়র জেলা ও দায়রা জজ আদালতের বিচারক দিলীপ কুমার ভৌমিক এ রায় দেন। দণ্ডপ্রাপ্ত সাজু মিয়া গোবিন্দগঞ্জের বুজরুক বোয়ালিয়া শিল্পপাড়া গ্রামের মৃত আব্দুর সাত্তার মিয়ার ছেলে। 
মামলার সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে ২০১৮ সালে ২৫ নভেম্বর গোবিন্দগঞ্জের গুমানিগঞ্জ ইউনিয়নের কুন্দখালাসপুর কালিতলায় মোহেনর কলাবাগান এলাকা থেকে সাজু মিয়াকে আটক করে পুলিশ। সেসময় তার শরীর তল্লাশি করে ৬০ গ্রাম হেরোইন ও ১০৫ পিস ইয়াবা জব্দ করা হয়। এ ঘটনায় ওইদিন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তার নামে গোবিন্দগঞ্জ থানায় একটি মামলা করা হয়। পরে ২০১৯ সালের ১৭ জুন মামলার চার্জশিট আদালতে জমা দেয়া হয়।
এব্যাপারে রাষ্ট্রপক্ষের আইনজীবী পাবলিক প্রসিকিউটর (পিপি) ফারুক আহম্মেদ প্রিন্স জানান, মামলার দীর্ঘ শুনানি ও সাক্ষ্য নেয়া শেষে বিচারক এ রায় দেন। তিনি আরও জানান, আসামির জবানবন্দিতে সিরাজুল ইসলাম নামে আরও একজনের নাম জানায়। কিন্তু এতে সিরাজুল ইসলামের কোন স¤পৃক্ততার সাক্ষ্য প্রমাণ না পাওয়ায় আদালত তাকে বেকুসর খালাস দেন। 

মন্তব্য করুন


Link copied