আর্কাইভ  মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২ ● ১৯ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: রংপুরে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত       পঞ্চগড়ে নৌডুবিতে ইজারাদার ও অদক্ষ মাঝিকে দায়ী করে প্রতিবেদন দাখিল       অপুকে ডিভোর্সের ১৪৮ দিন পর বুবলীকে বিয়ে করেন শাকিব       সয়াবিন তেলের দাম লিটারে কমল ১৪ টাকা       বিএনপির চেয়ে আওয়ামী লীগ এক ডিগ্রী বেশি- রংপুরে জিএম কাদের      

গাইবান্ধায় মোবাইল কোর্ট পরিচালনা

রবিবার, ৩ এপ্রিল ২০২২, দুপুর ০৩:৫৩

গাইবান্ধা প্রতিনিধি: পবিত্র মাহে রমজান উপলক্ষে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য যৌক্তিক ও সহনীয় পর্যায়ে রাখার লক্ষ্যে গতকাল রোববার গাইবান্ধা জেলা প্রশাসনের উদ্যোগে জেলা প্রশাসক মো. অলিউর রহমানের নেতৃত্বে পুরাতন বাজার দর মনিটরিং ও মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এসময় বিভিন্ন দোকানে দোকানে মালের মজুদ, পণ্যের গুণগত মান ও বিক্রির রেজিস্টার যাছাই করা হয়। এছাড়া খাবারের হোটেলে কাপড়ের রং খাদ্যে মিশানোর কারণে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। 
এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মো. রবিউল হাসান, জেলা খাদ্য নিয়ন্ত্রক অন্তরা মল্লিক, জেলা পশু সম্পদ কর্মকর্তা মাসুদার রহমান, জেলা মার্কেটিং অফিসার মোয়াজ্জেম হোসেন, জেলা মৎস্য অফিসার মো. ফয়সাল আজম, গাইবান্ধা প্রেসক্লাব সভাপতি কেএম রেজাউল হকসহ অন্যান্য সরকারি কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

জেলা প্রশাসক মো. অলিউর রহমান বলেন, রমজান মাসে দ্রব্য মূল্যের বাজার স্থিতিশীল রাখতে এই বাজার মনিটরিং ব্যবস্থা জোরদার করা হয়।  

মন্তব্য করুন


Link copied