আর্কাইভ  শুক্রবার ● ৩০ সেপ্টেম্বর ২০২২ ● ১৫ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   শুক্রবার ● ৩০ সেপ্টেম্বর ২০২২
 
 
শিরোনাম: রুপালি পর্দা- প্রেম, বিয়ে, সন্তান কেন এত অসম্মান?       ঠোঁটের কালচে দাগ দূর হোক, ফিরিয়ে আনুন গোলাপি ভাব       বাংলাবান্ধা স্থলবন্দরে ১০ দিন সকল প্রকার আমদানি রফতানি বন্ধ       বিদেশিদের কাছে বিএনপির অপশাসনের চিত্র তুলে ধরুন: প্রধানমন্ত্রী       পূজাকে বিয়ের প্রস্তাব পাঠিয়েছেন শাকিব      

গাইবান্ধায় শিশু হত্যা মামলায়  এক ব্যক্তির আমৃত্যু কারাদণ্ড

মঙ্গলবার, ৮ মার্চ ২০২২, বিকাল ০৫:৪৭

গাইবান্ধা প্রতিনিধি গাইবান্ধার ফুলছড়ি উপজেলায় শিশু সিনথি আক্তার হত্যা মামলায় আসামী মাজেদুল ইসলাম কাল্টুকে  আমৃত্যু কারাদণ্ড ও ১ লক্ষ টাকা জরিমানা করেছেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল। সিনিয়র জেলা ও দায়রা জজ (নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১) কে এম শহীদ আহম্মেদ মঙ্গলবার দুপুরে ওই রায় দেন। 

মামলার বিবরণে জানা গেছে, গাইবান্ধার ফুলছড়ি উপজেলার গজারিয়া ইউনিয়নের বাউশী গ্রামের সেলিম মিয়ার শিশু কন্যা সিনথী আক্তারকে একই গ্রামের ছায়দার রহমানের ছেলে মাজেদুল ইসলাম কাল্টু ২০১৭ সালের ৩১ আগস্ট অপহরণ করে।

পরে তাকে নিজ বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা করে বাড়ির পাশের পুকুরের কচুরিপানার নিচে লুকিয়ে রাখে। পরে অনেক খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পাওয়া যাচ্ছিল না। পরদিন সন্দেহভাজন ব্যক্তির মাধ্যমে পুকুরের কচুরিপানার নিচ থেকে সিনথি আক্তারের লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় ওই মেয়ের বাবা সেলিম মিয়া বাদী হয়ে ফুলছড়ি থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। 

এব্যাপারে রাষ্ট্রপক্ষের আইনজীবী শাহীন গুলশান নাহার মুনমুন বলেন, দীর্ঘ শুনানির পর আদালত এ রায় প্রদান করেন।

মন্তব্য করুন


Link copied