আর্কাইভ  শনিবার ● ২৬ নভেম্বর ২০২২ ● ১২ অগ্রহায়ণ ১৪২৯
আর্কাইভ   শনিবার ● ২৬ নভেম্বর ২০২২
 width=

 

রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন শতভাগ সুষ্ঠু ও নিরপেক্ষ হবে- ইসি রাশিদা 

রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন শতভাগ সুষ্ঠু ও নিরপেক্ষ হবে- ইসি রাশিদা 

রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন; পাল্টে গেল নির্বাচনের ছক

রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন; পাল্টে গেল নির্বাচনের ছক

রংপুর বাসী নৌকায় ভোট দিতে মুখিয়ে আছে; আ'লীগ মনোনীত প্রার্থী ডালিয়া

রংপুর বাসী নৌকায় ভোট দিতে মুখিয়ে আছে; আ'লীগ মনোনীত প্রার্থী ডালিয়া

রংপুর সিটি নির্বাচন;  মেয়র পদে ১৩ জনসহ ২৬০ প্রার্থীর মনোনয়ন সংগ্রহ

রংপুর সিটি নির্বাচন; মেয়র পদে ১৩ জনসহ ২৬০ প্রার্থীর মনোনয়ন সংগ্রহ

 width=
শিরোনাম: “আন্দোলনের নামে মানুষ পুড়িয়ে মারতে চাইলে একটাকেও ছাড়বো না”       রংপুরে বিএনপি নেতাকর্মীদের নামে মামলা প্রত্যাহারের দাবিতে আল্টিমেটাম       দিনাজপুরে প্রায় ১০ বছর পর আ.লীগের সন্মেলনে কারা আসছেন নেতৃত্বে ?        মহিলা আ. লীগের নতুন সভাপতি চুমকি, সম্পাদক শবনম       রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন শতভাগ সুষ্ঠু ও নিরপেক্ষ হবে- ইসি রাশিদা       
 width=

গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সভাপতি সিদ্দিক, সম্পাদক মোজাম্মেল

শনিবার, ২৪ সেপ্টেম্বর ২০২২, বিকাল ০৬:০৪

গাইবান্ধা প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন বিএনপি লাশের রাজনীতি করতে চায়। তারা লাশের উপর ভর করে ক্ষমতায় যেতে চায়।

তিনি বলেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর দেশের উন্নয়ন চোখে দেখেন না। অথচ তাঁর বাড়ি যাওয়ার পথে সিরাজগঞ্জ থেকে রংপুর পর্যন্ত ৬ লেন মহাসড়কের উন্নয়ন কাজ চলছে। ইতিমধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণের কাজ সম্পন্ন হয়েছে। যা দিয়ে এখন যানবাহন চলাচল করছে। দক্ষিণাঞ্চলে কৃষি ক্ষেত্রে ব্যাপক পরিবর্তন এসেছে। এ সেতু বিশ্বের কাছে আজ বিস্ময়। এছাড়া রাজধানীতে মেট্টোরেল, চট্টগ্রামে কর্ণফুলী টানেলসহ বিভিন্ন প্রকল্পের কাজ দেশে ব্যাপক উন্নয়নের নজির। 

শনিবার তিনি গাইবান্ধা শাহ আব্দুল হামিদ স্টেডিয়ামে জেলা আওয়ামীলীগের সম্মেলন ও কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালীতে অংশ নিয়ে এসব কথা বলেন। তিনি আরও বলেন, দেশের গণতন্ত্র ধংসের ষড়যন্ত্র চলছে। সুতরাং আওয়ামীলীগের দায়িত্ব গণতন্ত্রকে রক্ষা করা। দেশে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশ টিকিয়ে রাখা। এজন্য আওয়ামীলীগকে দক্ষ ও সততার মধ্য দিয়ে শক্তিশালী দল হিসেবে গড়ে তুলতে হবে। যাতে কোন অপশক্তি দেশের কোন ক্ষতি করতে না পারে। 

প্রধান অতিথি ওবায়দুল কাদের আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর বাবার মত দেশের উন্নয়নের জন্য দেশের একপ্রান্ত থেকে আরেক প্রান্ত ছুটে বেড়াচ্ছেন। বাবার অসমাপ্ত কাজ সমাপ্ত করছেন। তাই শেখ হাসিনা বাংলাদেশের দেশের জনগণের হৃদয় স্থান করে নিয়েছেন। তিনি আজ বিশ্বমানের নেতা। 

এর আগে গাইবান্ধার জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিকী সম্মেলনে উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী রমেশ চন্দ্র সেন এমপি। জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সৈয়দ শামস-উল আলম হীরুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিকের সঞ্চালনায় সম্মেলনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা শাজাহান খান এমপি, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক, কেন্দ্রীয় কমিটির সদস্য ও সাবেক এমপি অ্যাডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়া, কেন্দ্রীয় কমিটির সদস্য সফুরা বেগম রুমি, জাতীয় সংসদের হুইপ মাহবুব আরা বেগম গিনি এমপি, প্রকৌশলী মনোয়ার হোসেন চৌধুরী এমপি, অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি এমপি, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদ হাসান রিপনসহ জেলা ও কেন্দ্রীয় পর্যায়ের অন্যান্য নেতৃবৃন্দ। 

সম্মেলন শেষে আবু বকর সিদ্দিককে সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হককে সাধারণ সম্পাদক ঘোষণা করে আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। পরে পূর্ণাঙ্গ কমিটি দেয়া হবে।    

মন্তব্য করুন


Link copied