আর্কাইভ  বৃহস্পতিবার ● ৬ অক্টোবর ২০২২ ● ২১ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ৬ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: দেশের মানুষ আজ নরকে বাস করছে-জিএম কাদের       গাইবান্ধায় লোকালয়ে হনুমান, উৎসুক জনতার ভিড়       নভেম্বরে বন্ধ হবে ৩০ লাখ মোবাইল সিম       কাঁটাতারের বেড়া ভালোবাসা ভাগ করতে পারেনি       করোনায় ২ জনের মৃত্যু, শনাক্ত ৫৪৯      

গাইবান্ধা-৫ আসনে ৯ জনের মনোনয়নপত্র দাখিল

মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর ২০২২, দুপুর ০৪:৫৩

গাইবান্ধা প্রতিনিধি: জাতীয় সংসদের ৩৩, গাইবান্ধা-৫ (ফুলছড়ি-সাঘাটা) আসনের উপ-নির্বাচনে গতকাল মঙ্গলবার গাইবান্ধা জেলা রিটার্নিং অফিসারের কার্যালয়, সাঘাটা ও ফুলছড়ি উপজেলা সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয়ে ৯ জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র দাখিল করেছেন। ৯ জন মনোনয়নপত্র দাখিলের বিষয়টি জেলা নির্বাচন অফিসার মোঃ আব্দুল মোতালিব নিশ্চিত করেছেন। 

যারা মনোনয়নপত্র দাখিল করেছেন তারা হচ্ছেন- মোঃ মাহমুদ হাসান রিপন (আওয়ামী লীগ), এ.এইচ.এম গোলাম শহীদ রঞ্জু (জাতীয় পার্টি), অ্যাড জাহাঙ্গীর আলম (বিকল্প ধারা), নাহিদুজ্জামান নিশাদ (স্বতন্ত্র), সৈয়দ মাহবুবুর রহমান (স্বতন্ত্র), এইচ.এম এরশাদ (স্বতন্ত্র), শাহ মোঃ আবু বকর সিদ্দিক (স্বতন্ত্র), মোঃ শহিদুল ইসলাম সরকার (স্বতন্ত্র) ও সৈয়দ বেলাল হোসেন ইউসুফ (স্বতন্ত্র)। এসব প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করে তাঁরা সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে নির্বাচনে জয়ী হয়ে এলাকার উন্নয়নে বলিষ্ঠ ভুমিকা রাখার অঙ্গীকার ব্যক্ত করেন। 

এদিকে মাহমুদ হাসান রিপন সাংবাদিকদের ব্রিফিংকালে বলেন, গাইবান্ধা- ৫ আসনে নৌকার জোয়ার বইছে। এই উপ-নির্বাচনে নৌকার কোনো বিকল্প নেই। তিনি বলেন, সাঘাটা ও ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী ১২ই অক্টোবরের নির্বাচনে জনগনের আশা আকাঙ্খার প্রতীক নৌকা জয়ী হবে। তিনি নির্বাচিত হয়ে বালাসী ও বাহাদুরাবাদ ঘাট পর্যন্ত টানেল নির্মাণ, আমার গ্রাম হবে আমার শহর, প্রতিটি গ্রাম উন্নয়নে আধুনিকতার ছোঁয়া লাগবে এবং এই দুই উপজেলার উন্নয়নের অসমাপ্ত কাজ বাস্তবায়ন করা হবে। 

উল্লেখ্য জাতীয় সংসদের ডেপুটি ¯িপকার অ্যাড. ফজলে রাব্বি মিয়ার মৃত্যুজনিত কারণে গাইবান্ধা-৫ (সাঘাটা- ফুলছড়ি) ৫ আসনটি শূন্য হয়। আগামী  ১২ই অক্টোবর এই শূন্য আসনের উপ-নির্বাচন অনুিষ্ঠত হবে।

মন্তব্য করুন


Link copied