আর্কাইভ  বৃহস্পতিবার ● ৮ ডিসেম্বর ২০২২ ● ২৪ অগ্রহায়ণ ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ৮ ডিসেম্বর ২০২২
 width=

 

রংপুর সিটি নির্বাচন :  আপিলে মনোনয়ন ফিরে পেলেন ২২ প্রার্থী

রংপুর সিটি নির্বাচন : আপিলে মনোনয়ন ফিরে পেলেন ২২ প্রার্থী

রংপুর সিটি নির্বাচন: ইসির সঙ্গে পরামর্শ ছাড়া বদলি নয়

রংপুর সিটি নির্বাচন: ইসির সঙ্গে পরামর্শ ছাড়া বদলি নয়

সংরক্ষিত কাউন্সিলর পদে আরজানা সালেকের মনোনয়ন বৈধ ঘোষণা

সংরক্ষিত কাউন্সিলর পদে আরজানা সালেকের মনোনয়ন বৈধ ঘোষণা

রংপুর সিটি নির্বাচন: দলীয় কোন্দলে পরাজয়ের আশঙ্কা আ.লীগ প্রার্থীর

রংপুর সিটি নির্বাচন: দলীয় কোন্দলে পরাজয়ের আশঙ্কা আ.লীগ প্রার্থীর

 width=
শিরোনাম: রোমাঞ্চের ম্যাচে সিরিজ জিতল বাংলাদেশ       রংপুর সিটি নির্বাচন : আপিলে মনোনয়ন ফিরে পেলেন ২২ প্রার্থী       রংপুর সিটি নির্বাচন: ইসির সঙ্গে পরামর্শ ছাড়া বদলি নয়       দিনাজপুরে বিআরটিসি বাসের সঙ্গে সংঘর্ষে নারীসহ মোটরসাইকেলের দুই আরোহী নিহত       শীতজনিত রোগে ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ৪৯২ শিশু      
 width=

গোবিন্দগঞ্জে চালককে জবাই করে অটোরিক্সা ছিনতাই

বুধবার, ২৭ এপ্রিল ২০২২, বিকাল ০৫:২৯

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের বামনকুড়ি গ্রাম থেকে গতকাল বুধবার সকালে মোজাম্মেল হক মিশু (৩০) নামে এক অটোচালকের গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। নিহত মোজাম্মেল হক মিশু পার্শ্ববতী বগুড়ার শিবগঞ্জ উপজেলার পাকুড়তলা গ্রামের আব্দুল কাদেরের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে গোবিন্দগঞ্জ পৌর শহরের প্রধানপাড়ায় পরিবার নিয়ে ভাড়া বাসায় বসবাস করে আসছিলেন। 
পুলিশ সুত্রে জানা গেছে, মোজাম্মেল হক দীর্ঘদিন ধরে স্ত্রী-সন্তান নিয়ে ভাড়া বাসায় থেকে ব্যাটারিচালিত অটোরিক্সা চালিয়ে জীবন জীবিকা চালাতেন। ধারণা করা হচ্ছে, ব্যাটারিচালিত অটোরিক্সা ছিনতাইয়ের উদ্দেশ্যে রাতের কোনো এক সময় যাত্রীবেশী ছিনতাইকারী দল তার গলায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে অটোরিক্সাটি নিয়ে পালিয়ে যায়। 
থানা অফিসার ইনচার্জ ইজার উদ্দীন জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাইবান্ধা জেনারেল সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িতদের শনাক্তসহ তাদের গ্রেফতারের চেষ্টা চলছে। নিহতের পরিবারের পক্ষ থেকে একটি মামলা করা হয়েছে। 

মন্তব্য করুন


Link copied