আর্কাইভ  শুক্রবার ● ৩০ সেপ্টেম্বর ২০২২ ● ১৫ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   শুক্রবার ● ৩০ সেপ্টেম্বর ২০২২
 
 
শিরোনাম: রুপালি পর্দা- প্রেম, বিয়ে, সন্তান কেন এত অসম্মান?       ঠোঁটের কালচে দাগ দূর হোক, ফিরিয়ে আনুন গোলাপি ভাব       বাংলাবান্ধা স্থলবন্দরে ১০ দিন সকল প্রকার আমদানি রফতানি বন্ধ       বিদেশিদের কাছে বিএনপির অপশাসনের চিত্র তুলে ধরুন: প্রধানমন্ত্রী       পূজাকে বিয়ের প্রস্তাব পাঠিয়েছেন শাকিব      

ঘোড়াঘাটে ট্রাকের চাপায় এক যুবক নিহত

শুক্রবার, ২৪ ডিসেম্বর ২০২১, বিকাল ০৬:১২

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের ঘোড়াঘাটে ট্রাকের চাপায় পৃষ্ট হয়ে সুজন সরকার (৩৫) নামের এক যুবক নিহত হয়েছে। ২৪ ডিসেম্বর  শুক্রবার  দুপুর ১২টায় দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের নিতাইশা নামক স্থানে  দুর্ঘটনাটি ঘটে।

নিহত ওই যুবক বগুড়া জেলার সোনাতলা উপজেলার নাগলু গ্রামের শ্রী অতুল সরকারের ছেলে। সে ঘোড়াঘাট উপজেলার রানীগঞ্জ বাজারে একটি দোকানে কর্মচারী হিসেবে দীর্ঘদিন থেকে কাজ করছিল।

প্রত্যক্ষদর্শীরা জানান, আনুমানিক ১২টার সময় সুজন সরকার (৩৫)  লাল রংগের একটি মোটরসাইকেল (দিনাজপুর-ল-১১-৫৬১৬) চালিয়ে ঘোড়াঘাট বাসস্ট্যান্ড থেকে রানীগঞ্জ বাজারের দিকে যাচ্ছিল। নিশাইশা এলাকার কারিগরি কলেজ অতিক্রম করার সময় পেছন থেকে একটি ট্রাক মোটরসাইকেল আরোহী সুজন সরকারকে চাপা দেয়।

এ সময় মোটরসাইকেলের চালক সুজন সরকারের মাথা থেতলে গিয়ে ঘটনাস্থলেই সে মারা যায়।  পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা মরাদেহ উদ্ধার করে।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির বলেন, নিহত ব্যক্তি মোটরসাইকেলে মহাসড়ক দিয়ে নিজ কর্মস্থল রানীগঞ্জের দিকে যাচ্ছিলেন। তার জন্ম স্থান বগুড়া জেলাতে হলেও, সে ছোটবেলা থেকেই ঘোড়াঘাটে তার মামার বাড়িতে থাকত।

তিনি আরো বলেন, ঘাতক ট্রাকটিকে আটক করা সম্ভব হয়নি। নিহত ব্যক্তির পরিবারকে খবর দেওয়া হয়েছে। তারা আসলে আইনী সকল প্রক্রিয়া শেষ করে মরাদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় একটি নিয়মিত মামলা করা হয়েছে।

মন্তব্য করুন


Link copied