আর্কাইভ  সোমবার ● ৬ ফেব্রুয়ারি ২০২৩ ● ২৪ মাঘ ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ৬ ফেব্রুয়ারি ২০২৩

শিরোনাম: রংপুরে শিবিরের ৬ নেতা কর্মী গ্রেফতার       রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে দুদকের অভিযান       তুরস্ক ও সিরিয়ায় ভূমিকম্পে নিহত ১২০০ ছাড়াল       ভূমিকম্পে নিহত বেড়ে ৫৬০, তুরস্কে জরুরি অবস্থা ঘোষণা       ভূমিকম্পে তুরস্ক-সিরিয়ায় ৩১৩ জনের মৃত্যু      

ঘোড়াঘাটে মোটরসাইকেলের ধাক্কায় সাবেক ব্যাংক কর্মকর্তা নিহত

বৃহস্পতিবার, ২২ ডিসেম্বর ২০২২, দুপুর ০৪:২২

মাহতাব উদ্দিন আল মাহমুদ, ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার সিংড়া গ্রামের সোনালী ব্যাংকের সাবেক কর্মকর্তা জহুরুল ইসলাম (৬৭) মোটরসাইকেলের ধাকায় নিহত হয়েছেন।

বৃহস্পতিবার সকাল  সাড়ে ১০টায়  দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের ঘোড়াঘাট উপজেলার রানীগঞ্জ ব্রাক অফিসের সামনে এই দুর্ঘটনা ঘটে।

সোনালী ব্যাংকের সাবেক কর্মকর্তা জহুরুল ইসলাম চাকুরী শেষে স্থানীয় রাণীগঞ্জ বাজারে কীটনাশক ও সারের ব্যবসা করেন তিনি। আজ নিজ বাড়ি থেকে হেঁটে ব্যবসা প্রতিষ্ঠানে যাবার সময় একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়।

স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার সময় দুপুর সাড়ে ১২টায় মারা যান তিনি। নিহত জহুরুল ইসলাম উপজেলার সিংড়া ইউনিয়নের সিংড়া গ্রামের হযরত আলী মন্ডলের ছেলে।

পুলিশ জানায়, রানীগঞ্জ বাজারে কীটনাশক ও সারের দোকান আছে নিহত জহুরুলের। তিনি দুপুরে বাড়ি থেকে বের হয়ে যায় দোকানে যাবার উদ্দেশ্যে। এ সময় তিনি মহাসড়কের ধারে অটো ভ্যানের জন্য অপেক্ষা করছিলেন। ওই সময় সড়কটি দিয়ে একটি মোটরসাইকেল যাবার সময় তাকে ধাক্কা দেয়। মাথয় আঘাত প্রাপ্ত হন।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির বলেন, খবর পেয়ে আমাদের সদস্য সেখানে গেছে। পরিবারের লোকজনকে থানায় ডাকা হয়েছে। তারা আসলেই প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন


Link copied