আর্কাইভ  বৃহস্পতিবার ● ৯ ফেব্রুয়ারি ২০২৩ ● ২৭ মাঘ ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ৯ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
শিরোনাম: দিনাজপুরে ৯২ হাজার পিচ ইয়াবাসহ তিনজনকে গ্রেফতার করেছেন র‍্যাব       আর কেউ নির্বাচন নিয়ে কোনো কথার সুযোগ পাবে না: প্রধানমন্ত্রী       ঠাকুরগাঁওয়ে এইচএসসিতে ফেল করায় গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রীর আত্নহত্যা       রংপুরে অনলাইনে ভেটেনারি মেডিসিন বিক্রয়ের নামে প্রতারনাকারী গ্রেফতার       দিনাজপুর শিক্ষাবোর্ডে ১৩ টি কলেজে পাশ করেনি কেউ      
 width=

জনগণ আমার প্রতি সন্তুষ্ট- মোস্তফা

সোমবার, ১২ ডিসেম্বর ২০২২, রাত ০৮:০৭

মমিনুল ইসলাম রিপন: করোনাকালেও আমি যে উন্নয়ন করেছি, এতে জনগণ আমার প্রতি সন্তুষ্টনির্বাচনী আচরণ বিধি ভঙ্গের অভিযোগের প্রেক্ষিতে রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনের লাঙ্গলের মেয়র প্রার্থী মোস্তাফিজার রহমান মোস্তফা বলেছেন, আমি নির্বাচনী আচরণ বিধি মেনেই প্রচার প্রচারণা করছি। গণসংযোগ করা নাগরিক অধিকার। আমি তাই করছি। এখন আমার সমর্থকগণ যদি আমার সাথে সাথে আসে তার দায়-দায়িত্ব তো আমার না, আমি তো তাদের বাধা দিতে পারবো।
সোমবার (১২ ডিসেম্বর) নগরের কুকরুল গলাকাটা মোড়ে গণসংযোগকালে লাঙ্গল প্রার্থী মোস্তাফিজার রহমান একথা বলেন।

তিনি বলেন, করোনাকালীন আমি রংপুর সিটির যে উন্নয়ন করেছি, তাতে নগরবাসী আমার প্রতি সন্তুষ্ট। তাদের সাথে কুশল বিনিময় করে বোঝা যাচ্ছে যে এবার আমি বিপুল ভোটে জয়লাভ করতে চলেছি। 

এসময় তার সঙ্গে ছিলেন জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও রংপুর মহানগরের সাধারণ সম্পাদক এস.এম ইয়াসির, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও রংপুর জেলার সদস্য সচিব হাজী আব্দুর রাজ্জাক, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি রংপুর জেলার আহ্বায়ক মাহবুবার রহমান বেলাল, জাতীয় ছাত্র সমাজ রংপুর মহানগর সভাপতি ইয়াসির আরাফাত আসিফ প্রমুখ ।  

মন্তব্য করুন


Link copied