আর্কাইভ  বৃহস্পতিবার ● ৯ ফেব্রুয়ারি ২০২৩ ● ২৭ মাঘ ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ৯ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
শিরোনাম: দিনাজপুরে ৯২ হাজার পিচ ইয়াবাসহ তিনজনকে গ্রেফতার করেছেন র‍্যাব       আর কেউ নির্বাচন নিয়ে কোনো কথার সুযোগ পাবে না: প্রধানমন্ত্রী       ঠাকুরগাঁওয়ে এইচএসসিতে ফেল করায় গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রীর আত্নহত্যা       রংপুরে অনলাইনে ভেটেনারি মেডিসিন বিক্রয়ের নামে প্রতারনাকারী গ্রেফতার       দিনাজপুর শিক্ষাবোর্ডে ১৩ টি কলেজে পাশ করেনি কেউ      
 width=

জাপা প্রার্থী ইভিএমকে বিতর্কিত করার চেষ্টা করছেন: রিটার্নিং কর্মকর্তা

মঙ্গলবার, ২৭ ডিসেম্বর ২০২২, দুপুর ০১:৫৬

ডেস্ক: রংপুর সিটি করপোরেশন নির্বাচনে জাতীয় পার্টির মেয়র পদপ্রার্থী মোস্তাফিজার রহমান মোস্তফা ইভিএম ও নির্বাচনকে বিতর্কিত করার চেষ্টা করছেন বলে মন্তব্য করেছেন রিটার্নিং কর্মকর্তা আব্দুল বাতেন।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় নগরীর লায়ন্স স্কুল অ্যান্ড কলেজ ভোটকেন্দ্র পরিদর্শনে গিয়ে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

রংপুর সিটি করপোরেশন নির্বাচনে ভোট দিতে জাতীয় পার্টির মেয়র প্রার্থী মুস্তাফিজুর রহমান মোস্তফা মঙ্গলবার সকাল ৯টায় আলমনগর কলেজ রোড সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে আসেন। এ সময় ইভিএমে ত্রুটি দেখা দিলে তাকে অপেক্ষা করতে হয়। সাড়ে ৯টার দিকে ভোট প্রদান শেষে কেন্দ্রের বাইরে এসে সাংবাদিকদের কাছে ইভিএম নিয়ে হতাশা ও অসন্তোষ প্রকাশ করেন মোস্তফা।

জাতীয় পার্টির প্রার্থীর মোস্তফার অভিযোগের পরিপ্রেক্ষিতে রিটার্নিং কর্মকর্তা বলেন, “তার এমন অভিযোগ জানার পর প্রিসাইডিং কর্মকর্তার সঙ্গে কথা বলেছি। একজন ভোটার ভোট দিচ্ছিলেন। তাকে একটু অপেক্ষা করতে বলা হয়েছিল। কিন্তু তিনি তা না করে ইভিএম ও নির্বাচনকে বিতর্কিত করার চেষ্টা করছেন।”

রিটার্নিং কর্মকর্তা বলেন, “ইভিএমের কোনো ত্রুটি নেই। কিছু ভোটারের হাতের আঙুল পরিষ্কার না থাকায় ফিঙ্গার ছাপ মিলছে না। হাত পরিষ্কার করার নির্দেশ দেওয়া হচ্ছে।”

মন্তব্য করুন


Link copied