আর্কাইভ  শনিবার ● ১০ ডিসেম্বর ২০২২ ● ২৬ অগ্রহায়ণ ১৪২৯
আর্কাইভ   শনিবার ● ১০ ডিসেম্বর ২০২২
 width=

 

রংপুরে বহিষ্কার হলেন আ.লীগের বিদ্রোহী প্রার্থী মিলন

রংপুরে বহিষ্কার হলেন আ.লীগের বিদ্রোহী প্রার্থী মিলন

রংপুর সিটি নির্বাচনের প্রতীক বরাদ্দ

রংপুর সিটি নির্বাচনের প্রতীক বরাদ্দ

রংপুর সিটি নির্বাচনে আ'লীগের মেয়র প্রার্থী ডালিয়ার ইশতেহার ঘোষণা

রংপুর সিটি নির্বাচনে আ'লীগের মেয়র প্রার্থী ডালিয়ার ইশতেহার ঘোষণা

রংপুর সিটি নির্বাচন : ৭ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

রংপুর সিটি নির্বাচন : ৭ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

 width=
শিরোনাম: রংপুরে ট্রাকের চাপায় এইচএসসি পরীক্ষার্থী নিহত       বিশ্বকাপ শেষ ব্রাজিলের, স্বপ্নভঙ্গ টাইব্রেকারে       রংপুরে বহিষ্কার হলেন আ.লীগের বিদ্রোহী প্রার্থী মিলন       বেগম রোকেয়া দিবসে নীলফামারীতে ৩৪জন শ্রেষ্ঠ জয়িতা পুরস্কার পেলেন       নীলফামারীতে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত      
 width=

জিয়ার নির্দেশেই বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছিল- লালমনিরহাটে শাজাহান খান

শনিবার, ৮ অক্টোবর ২০২২, রাত ০৯:৩১

লালমনিরহাট প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান এমপি বলেছেন, জিয়াউর রহমানের প্রত্যক্ষ নির্দেশেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের সদস্যদের হত্যা করা হয়েছিল। যা পরবর্তীতে কর্নেল ফারুক ও কর্নেল রশিদ দেশের মানুষের নিকট অকপটে স্বীকার করেছেন।  যার প্রমান অডিও ও ভিডিও রেকর্ড আমাদের হাতে আছে। 

শনিবার (৮ অক্টোবর) সন্ধ্যা্য আদিতমারী জিএস উচৃচ বিদ্যালয় মাঠে উপজেলা আ'লীগের ত্রি-বার্ষিক সম্মেলন তিনি এসব কথা বলেন।

শাজাহান খান আরও বলেন, বিএনপি দির্ঘদিন ক্ষমতার বাহিরে থাকায় তারা আজ উম্মাদ হয়ে গেছে, পাগল হয়ে গেছে। তাই তো তারা উম্মাদের মতো প্রলেপ বকছে। তারা আ'লীগের কুৎসা রটাচ্ছে। আর এজন্যই তারা উম্মাদের মতো কথা বলে দেশের মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা করছে। মনে রাখবেন এই দলঠি ক্ষমতায় আসার পর পরই দেশে আজ উন্নয়নের জোয়ার বইছে।

তিনি আরও বলেন, বিএনপি বাংলাদেশের সব থেকে বড় একটি নষ্ট দলে পরিনত হয়েছে। যারা কথায় কথায় মিথ্যে কথা বলে দেশের মানুষকে বিভ্রান্ত করে তারা কখনো এই দেশকে ভালবাসতে পারে না, দেশের মানুষকে ভালবাসতে পারে না। এজন্যই তারা যেখানে সেখানে মিথ্যা কথা বলে আ'লীগের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালিয়ে তারা আবারও ক্ষমতায় আসার স্বপ্ন  দেখছে। আগামী সংসদ নির্বাচনে তারা জামাতকে সাথে নিয়ে ক্ষমতায় আসার স্বপ্ দেখছে।

শাজাহান খান বিএনপি নেতাদের হুশিয়ারী উচ্চারন করে তিনি আরও বলেন, মনে রাখবেন আ'লীগ দেশের সর্ব বৃহৎ জনপ্রিয় একটি রাজনৈতিক দল। যে দল  ক্ষমতায় আসার পর পরই বাংলাদেশ আজ উন্নয়নের জোয়ারে ভাসছে।

তিনি আরও বলেন,বিএনপি দলটিকে যদি টিকিয়ে রাখতে চান তাহলে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নির্বাচন করার প্রস্তুতি নেন। নির্বাচনে অংশ নেন। আর তা নাহলে চিরতরের জন্য বিএনপি নাম এ দেশ থেকে মুছে যাবে।

সম্মেলনে উপজেলা আ'লীগের ভারপ্রাপ্ত সভাপতি রবিউল ইসলাম মানিকের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সমাজকল্যান মন্ত্রী নুরুজ্জামান আহমেদ, কেন্দ্রীয় আ'লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক,  কেন্দ্রীয় আ'লীগের কার্য নির্বাহী সদস্য অ্যাড. হোসনে আরা লুৎফা ডালিয়া, অ্যাড. সফুরা বেগম রুমী, লালমনিরহাট-১ আসনের সংসদ সদস্য ও সাবেক প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন, জেলা আ'লীগের সাধারণ সম্পাদক অ্যা.মতিয়ার রহমান, সাংগঠনিক সম্পাদক রাকিবুজ্জামান আহমেদ প্রমূখ। 

অনুষ্ঠান সঞ্চালোনার দায়িত্ব পালন করেন উপজেলা আ'লীগের সাবেক সাধারণ সম্পাদক রফিকুল আলম। 

মন্তব্য করুন


Link copied