আর্কাইভ  মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২ ● ১৯ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: রংপুরে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত       পঞ্চগড়ে নৌডুবিতে ইজারাদার ও অদক্ষ মাঝিকে দায়ী করে প্রতিবেদন দাখিল       অপুকে ডিভোর্সের ১৪৮ দিন পর বুবলীকে বিয়ে করেন শাকিব       সয়াবিন তেলের দাম লিটারে কমল ১৪ টাকা       বিএনপির চেয়ে আওয়ামী লীগ এক ডিগ্রী বেশি- রংপুরে জিএম কাদের      

টিসিবি’র কার্ড নিয়ে এক ভাগ দূর্নীতিও ছাড় দেয়া হবে না- রংপুরে বাণিজ্যমন্ত্রী

বৃহস্পতিবার, ৩১ মার্চ ২০২২, রাত ১১:৪৮

 মমিনুল ইসলাম রিপন: বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি এমপি বলেছেন, টিসিবি’র পারিবারিক কার্ড নিয়ে এক ভাগ দূর্নীতিও ছাড় দেয়া হবে না। দূর্নীতির অভিযোগগুলো গুরুত্বসহকারে তদন্ত করা হচ্ছে। তবে এখন পর্যন্ত শতকরা নিরানব্বই ভাগ স্বচ্ছতার সাথে কার্ডের মাধ্যমে পণ্য দেয়া হচ্ছে। 

বৃহস্পতিবার বিকেলে রংপুর মেট্রোপলিটন পুলিশ ও মেট্রোপলিটন কমিউনিটি পুলিশিং আয়োজিত বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উদ্যাপন উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগ দিতে এসে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন। 

বাণিজ্যমন্ত্রী বলেন, রমজানকে সামনে রেখে ভোক্তা অধিকার থেকে শুরু করে প্রশাসনের কর্মকর্তারা বাজার মনিটরিং করছে। আমাদের নির্ধারণ করে দেয়া দামেই বাজারে সয়াবিন তেল বিক্রি হচ্ছে। আমরা প্রতি এক-দেড় ঘন্টা পরপর বাজারের হাল তথ্য নিচ্ছি। এছাড়া সরকারের পক্ষ থেকে ট্যারিফ, ভ্যাট কমিয়ে দেয়ার কারণে বর্তমানে ১৬৮ থেকে ১৬৫ টাকা লিটারে সয়াবিন তেল বিক্রি হচ্ছে। 

এসময় উপস্থিত ছিলেন পুলিশের রেঞ্জ ডিআইজি দেবদাশ ভট্রাচার্য. পুলিশ কমিশনার মোহা. আবদুল আলীম মাহমুদ বিপিএম, , রংপুরের জেলা প্রশাসক আসিব আহসান, পুলিশ সুপার ফেরদৌস আলী চেšধুরী,রংপুর জেলা আওয়ামীলীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ, সাধারন সম্পাদক এ্যাড রেজাউল করিম রাজু, রংপুর মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল সহকমিউনিটি পুলিশিং কমিটির বিভাগীয় সভাপতি সুশান্ত ভৌমিকসহ জেলা ও মহানগর নেতৃবৃন্দ।  

তিনি আরও বলেন, রমজানকে ঘিরে হুড়োহুড়ি করে জনসাধারণকে এক মাসের বাজার করা থেকে বিরত থাকার আহবান জানাচ্ছি। এটি করা হলে বাজারে নিত্য পণ্যের কৃত্রিম সংকট তৈরী হবে। এতে করে কোন কোন অসাধু ব্যবসায়ীরা এর ফায়দা নিতে পারে। 

 

মন্তব্য করুন


Link copied