আর্কাইভ  রবিবার ● ২৯ জানুয়ারী ২০২৩ ● ১৬ মাঘ ১৪২৯
আর্কাইভ   রবিবার ● ২৯ জানুয়ারী ২০২৩
 width=
 width=
শিরোনাম: রংপুরে রাষ্ট্রিয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা এ্যাড. ইলিয়াছ আহমেদের দাফনকার্য সম্পন্ন        সুন্দরগঞ্জে উপজেলা শিক্ষা কর্মকর্তার বিচার দাবিতে ঝাড়ু– মিছিল       রাঙ্গা জাপারই কেউ নন কিন্তু তাদের চিফ হুইপ       আওয়ামী লীগ কখনো পালায় না : প্রধানমন্ত্রী       বেরোবিতে ব্রুডা আয়োজিত জাতীয় বিতর্কের ফাইনাল রাউন্ড অনুষ্ঠিত       
 width=

ঠাকুরগাঁওয়ে অজ্ঞাত গাড়ির ধাক্কায় নিহত ১

রবিবার, ৭ আগস্ট ২০২২, রাত ০৮:৩৮

ঠাকুরগাঁও প্রতিনিধি:- ঠাকুরগাঁওসদর উপজেলার সালান্দর এলাকায় ঠাকুরগাঁও-পঞ্চগড় মহাসড়কের অজ্ঞাত গাড়ির ধাক্কায় সেলিম ইসলাম (৩২) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

সোমবার (৭ আগষ্ট) দুপুরে ঠাকুরগাঁও-পঞ্চগড় মহাসড়কে রেডিও সেন্টারের সামনে এই ঘটনাটি ঘটে। নিহত ব্যক্তি সদর উপজেলার সালান্দর ইউনিয়নের তেলিপাড়া গ্রামের আব্দুর রহিমের ছেলে।

প্রত্যক্ষদর্শী ফারুক ইসলাম জানান, কোন এক গাড়ির ধাক্কায় এ ধরনের ঘটনা ঘটেছে। নিহত সেলিম রেডিও সেন্টার এলাকায় রাস্তার পাশে রক্তাক্ত অবস্থায় পড়েছিল। দেখতে পেয়ে আমি তাকে নিয়ে অটো চার্জার যোগ ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালে নিয়ে আসি। 

এরপর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দেয়। এতে অবস্থার উন্নতি না হলে তাকে রংপুরে রেফার্ড করলে এর কিছুক্ষণের মধ্যেই ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালে তিনি মারা যায়ন।

এই বিষয়ে বোদা হাইওয়ে থানার ওসি কেরামত আলী জানান, কোনো অভিযোগ না থাকায় আমরা হাসপাতালের প্রক্রিয়া শেষ করে লাশ পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনাটি কোন গাড়ির সাথে কিভাবে ঘটেছে এখন পর্যন্ত নিশ্চিতভাবে কেউ বলতে পারছেন না। 

মন্তব্য করুন


Link copied