আর্কাইভ  রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২ ● ১০ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   রবিবার ● ২৫ সেপ্টেম্বর ২০২২
 
 
ব্রেকিং নিউজ
শিরোনাম: পঞ্চগড়ে নৌকাডুবিতে ২৪ জনের মৃত্যু       উত্তরবঙ্গে তাপমাত্রা কমার আভাস       অস্কারে যাচ্ছে ‘হাওয়া’       রংপুরে জাপানি নাগরিক হত্যায় ইছাহাকের খালাসের আদেশ স্থগিত       রংপুরে ভুয়া চাকুরীদাতা প্রতারক চক্রের ২ সদস্য গ্রেফতার      

ঠাকুরগাঁওয়ে ট্রাক ও পাগলুর মুখোমুখি সংঘর্ষে নিহত ২ আহত ৪

শুক্রবার, ৮ জুলাই ২০২২, দুপুর ০২:১৭

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে ট্রাক ও পাগলুর মুখোমুখি সংঘর্ষে নিহত ২ ও আহত হয়েছেন ৪ জন। 

বৃহস্পতিবার (৭ জুলাই) রাত সাড়ে ১১ টায় ঠাকুরগাঁও-পঞ্চগড় মহাসড়কের ভূল্লীতে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সদর উপজেলার দেবিপুর ইউনিয়নের খালিশাপুরি পোস্ট অফিস এলাকার মৃত আব্দুল হকের ছেলে খলিলুর রহমান খলিল (৬০) ও সদর উপজেলার বালিয়া ইউনিয়নের মো.কাদেরুল ইসলামের ছেলে পারভেজ (৩০)। 

আহতরা হলেন - পঞ্চগড় জেলার বোদা উপজেলার ডাপুরাপাড়ার মৃত শাহ আলমের ছেলে আক্তার হোসেন (৩৫), একই উপজেলার সইমনপাড়া গ্রামের জাহিরুল ইসলামের ছেলে মো. সুপিয়ার রহমান (৪০), মাঝগ্রামের ফয়জুল ইসলামের ছেলে আজিজুর ইসলাম (৪৫) ও আজিজুর ইসলামের স্ত্রী হাসিনা বেগম (৪০)। 

প্রত্যক্ষদর্শীদের বরাতে সদর থানার উপ পরিদর্শক (এসআই) হালিম বলেন, বৃহস্পতিবার রাত সাড়ে ১১ টার দিকে পঞ্চগড় থেকে ঠাকুরগাঁওয়ের দিকে একটি পাগলু আসছিল ও ঠাকুরগাঁও থেকে একটি ট্রাক পঞ্চগড়ের দিকে যাওয়ার সময় ভুল্লীর হবিবর রহমানের মিল চাতালে সামনে পৌঁছালে ট্রাক ও পাগলুর বিপরীতমুখী সংঘর্ষ হয়। এতে পাগলুতে থাকা খলিলুর রহমান খলিল (৬০) ঘটনাস্থলেই মারা যান ও পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পারভেজ (৩০) মারা যান। এছাড়াও পাগলুর আরো চার যাত্রী আহত হয়েছেন। তাদেরকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে তারা বর্তমানে সেখানে চিকিৎসাধীন রয়েছেন। 

বিষয়টি হাইওয়ে থানা খতিয়ে দেখছেন বলেও জানান তিনি ।

এছাড়াও বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন।

মন্তব্য করুন


Link copied