আর্কাইভ  সোমবার ● ৩ অক্টোবর ২০২২ ● ১৮ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ৩ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: পাঁচ দিনের ছুটির কবলে প্রশাসন       এলপিজি গ্যাসের দাম কমল       রংপুর মেডিকেলের উপপরিচালক ও সহকারী পরিচালসহ ৩ কর্মকর্তাকে বদলি       ঘোড়াঘাটের সাবেক ইউএনওকে হত্যাচেষ্টার রায় ৪ অক্টোবর       রংপুরে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা উদ্বোধন      

ঠাকুরগাঁওয়ে দাঁড়িয়ে থাকা কার্গোর সাথে ট্রাকের ধাক্কায় নিহত ১

মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, সকাল ০৯:৩০

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও জেলার কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকার ঢাকা- ঠাকুরগাঁও মহাসড়কে দাঁড়িয়ে থাকা কার্গোর পিছনে মালবাহী ট্রাকের ধাক্কা লেগে রবিউল ইসলাম (২০) নামে এক হেল্পারের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১৬ আগস্ট) ভোর রাত ১ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত ট্রাকের হেল্পার গোপালগঞ্জ জেলার মোকসেদপুর উপজেলার লোহার গ্রামের সিদ্দিক ফকিরের ছেলে। 

প্রত্যক্ষদর্শীদের বরাতে সদর থানার উপপরিদর্শক (এসআই) হারুন ও ঠাকুরগাঁও ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ওয়ারহাউস ইন্সপেক্টর সারোয়ার হোসাইন জানান, 'ঠাকুরগাঁও বাস টার্মিনাল এলাকার মনতাজ হোটেলের সামনে ঢাকা - ঠাকুরগাঁও মহাসড়কে একটি কার্গো কাভার্ড ভ্যান রাস্তায় দাঁড়িয়েছিল আর ঢাকা থেকে একটি মালবাহী ট্রাক এসে দাঁড়িয়ে থাকা কার্গোর পিছনে ধাক্কা দেয়। এতে ধাক্কায় মালবাহী ট্রাকটির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায় ও ট্রাকের ভিতরে থাকা হেল্পার চাপা পড়ে। পরে ফায়ার সার্ভিসের কর্মীদের সহযোগিতায় ওই হেল্পারকে গুরুতর অবস্থায় উদ্ধার করে ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে ট্রাকের ড্রাইভারের কোন খোঁজ পাওয়া যায়নি। আহত অবস্থায় উদ্ধারকৃত ট্রাকের হেল্পার হাসপাতালে মারা গেছেন কিনা সেই বিষয়টি এখনো নিশ্চিত ভাবে বলা যাচ্ছে না।,

অন্যদিকে হেলপারের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাক্তার রকিবুল আলম চয়ন বলেন, ট্রাকের ওই হেল্পারকে ফায়ার সার্ভিসের কর্মীরা মৃত অবস্থায় হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃতের লাশ বর্তমানে হাসপাতালের মর্গে সংরক্ষণ করে রাখা হয়েছে। 

মন্তব্য করুন


Link copied