আর্কাইভ  শনিবার ● ২৬ নভেম্বর ২০২২ ● ১২ অগ্রহায়ণ ১৪২৯
আর্কাইভ   শনিবার ● ২৬ নভেম্বর ২০২২
 width=

 

রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন; পাল্টে গেল নির্বাচনের ছক

রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন; পাল্টে গেল নির্বাচনের ছক

রংপুর বাসী নৌকায় ভোট দিতে মুখিয়ে আছে; আ'লীগ মনোনীত প্রার্থী ডালিয়া

রংপুর বাসী নৌকায় ভোট দিতে মুখিয়ে আছে; আ'লীগ মনোনীত প্রার্থী ডালিয়া

রংপুর সিটি নির্বাচন;  মেয়র পদে ১৩ জনসহ ২৬০ প্রার্থীর মনোনয়ন সংগ্রহ

রংপুর সিটি নির্বাচন; মেয়র পদে ১৩ জনসহ ২৬০ প্রার্থীর মনোনয়ন সংগ্রহ

রংপুর সিটি নির্বাচনে মনোনয়ন ফরম নিলেন আ.লীগের মনোনিত প্রার্থী

রংপুর সিটি নির্বাচনে মনোনয়ন ফরম নিলেন আ.লীগের মনোনিত প্রার্থী

 width=
শিরোনাম: দেশের সর্বনিম্ন তাপমাত্রা পঞ্চগড়ে       বঙ্গবন্ধু টানেলে দেশের অর্থনীতি আরও গতিশীল হবে: প্রধানমন্ত্রী       লালমনিরহাটে বিয়ে বাড়িতে ‘কীটনাশক মেশানো’ চা পানে অসুস্থ ১২ জন       মেক্সিকো ম্যাচ আর্জেন্টিনার জন্য ‘ফাইনাল’       রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন; পাল্টে গেল নির্বাচনের ছক      
 width=

ঠাকুরগাঁওয়ে লাইসেন্স বিহীন ক্লিনিক পরিচালনা করায় মালিকের জেল 

মঙ্গলবার, ২৫ অক্টোবর ২০২২, বিকাল ০৫:৪৫

ঠাকুরগাঁও প্রতিনিধি: ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ঠাকুরগাঁও শহরের সরকার পাড়ায় নাম ও লাইসেন্স বিহীন ক্লিনিক পরিচালনা করার অপরাধে ক্লিনিক মালিককে চার মাসের জেল ও পাঁচ হাজার টাকা অর্থদণ্ড দেওয়া হয়েছে। 

মঙ্গলবার (২৫ অক্টোবর) দুপুরে সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট তানজিলা তাসনিম ভ্রাম্যমান আদালত পরিচালনা করে জেলা ও অর্থদণ্ড এবং একইসাথে পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত প্রতিষ্ঠানটি সিলগালা করেন। 

সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট তানজিলা তাসনিম জানান, ঠাকুরগাঁও শহরের সরকার পাড়ায় একটি ছাত্র ম্যাস ছিল। সেই ম্যাস থাকা ছাত্রদের বের করে দিয়ে ম্যাস ভেঙে বাসার মালিক কোন প্রকার খোঁজখবর না নিয়েই নাম বিহীন ও লাইসেন্স বিহীন ক্লিনিক হিসেবে বাসা ভাড়া দেওয়ার অপরাধে বাসার মালিক কামরুজ্জামান (৫২) কে দন্ডবিধি ১৮৬০ এর ১৮৮ ধারায় ৫০০০টাকা জরিমানা করা হয়। 

এছাড়া নাম ও লাইসেন্স বিহীন ক্লিনিক পরিচলনা করায় মেডিকেল প্র্যাকটিস এবং বেসরকারি ক্লিনিক ও ল্যাবরেটরি (নিয়ন্ত্রণ) অধ্যাদেশ, ১৯৮২ এর ৮ ধারায় অপরাধ করায় ক্লিনিক মালিক মাহবুবুর রহমান সুমন (৩২) কে ১৩ ধারায় ৪(চার) মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ৫০০০ টাকা অর্থদন্ড করা হয় এবং পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত প্রতিষ্ঠানটি সিলগালা করে আসামিকে কারাগারে পাঠানোর হয়েছে বলেও জানান তিনি। 

বাসার মালিক কামরুজ্জামান শহরের সরকার পাড়ার জমির উদ্দীনের ছেলে ও  ক্লিনিক মালিক মাহবুবুর রহমান সুমন সদর উপজেলার কহরপাড়া গ্রামের হাসিম উদ্দীনের ছেলে। 

মন্তব্য করুন


Link copied