আর্কাইভ  সোমবার ● ৩০ জানুয়ারী ২০২৩ ● ১৭ মাঘ ১৪২৯
আর্কাইভ   সোমবার ● ৩০ জানুয়ারী ২০২৩
 width=
 width=
শিরোনাম: নীলফামারী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেনীর ২৬ জন ছাত্রীর মানববন্ধন       নীলফামারী আইনজীবী সমিতির দ্বিবার্ষিক নির্বাচনে সভাপতি মমতাজুল ও সাধারণ সম্পাদক অক্ষয়       অপচয় বন্ধে করতে গুচ্ছ পদ্ধতি চালু করেছি: ডা. দীপু মনি       এসএসসি-সমমানের পরীক্ষা শুরু ৩০ এপ্রিল       জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০২১ পাচ্ছেন যারা      
 width=

ঠাকুরগাঁওয়ের প্রথম মহিলা চেয়ারম্যান হিমু

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, দুপুর ১২:০৩

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের বালীয়াডাঙ্গী ও পীরগঞ্জ উপজেলায় তৃতীয় দফায় অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। আর এ নির্বাচনে ঠাকুরগাঁওয়ে প্রথমবারের মতো আওয়ামী লীগ মনোনিত মহিলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন টেলিনা সরকার হিমু।

রোববার (২৮ নভেম্বর) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলে এ ভোটগ্রহণ।

জানা যায়, পীরগঞ্জ উপজেলার ১১ নং বৈরচুনা থেকে নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্বন্ধিতা করেছিলেন টেলিনা সরকার হিমু। এ নির্বাচনে হিমু চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। শুধু ঠাকুরগাঁওয়ে নয়, বরং পুরো রংপুর বিভাগের প্রথম আওয়ামী লীগ মনোনিত মহিলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন তিনি।

নবনির্বাচিত চেয়ারম্যান টেলিনা সরকার হিমু বলেন, জনগণ আমাকে নির্বাচিত করেছে। ইনশাআল্লাহ আমি জনগণের সুখে-দুঃখে পাশে থাকব। আমি বিশ্বাস করি এই বিজয়ে নারীরা আরও এক ধাপ এগিয়ে যাবে ও আমার দল শক্তিশালী হবে।

ঠাকুরগাঁও জেলা মহিলা লীগের সভানেত্রী দৌপ্রদী আগারওয়ালা বলেন, প্রথমে আমি প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। যিনি নারীদের সর্বক্ষেত্রে অগ্রাধিকার দেন। তিনি চান নারীরাও দেশের উন্নয়নে এগিয়ে আসুক। সেই ধারাবাহিকতায় তিনি টেলিনা সরকার হিমুকে মনোনয়ন দিয়েছিলেন এবং আমরা বিশাল ব্যবধানে জয়লাভ করেছি। আমি মনে করি এ বিজয় আওয়ামী লীগকে আরও শক্তিশালী করবে।

মন্তব্য করুন


Link copied