আর্কাইভ  মঙ্গলবার ● ৫ জুলাই ২০২২ ● ২১ আষাঢ় ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ৫ জুলাই ২০২২
PMBA
PMBA

ঠাকুরগাঁওয়ে আওয়ামীলীগ নেতা ও নব-নির্বাচিত ইউপি সদস্য ৬২২টি ইয়াবাসহ গ্রেপ্তার

বুধবার, ২৯ ডিসেম্বর ২০২১, বিকাল ০৭:৪৫

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে ৬২২ টি ইয়াবা সহ গ্রেফতার হয়েছে পীরগঞ্জ উপজেলার বৈরচুনার নব-নির্বাচিত ইউপি সদস্য শাহজাহান আলী(৩৪) ও সহযোগি শাহীন (৪৩)।
 
শাহজাহান চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে বৈরচুনা ইউনিয়নের ৯ নং ওয়ার্ড থেকে নির্বাচিত হয়েছেন।
 
নব-নির্বাচিত ইউপি সদস্য শাহজাহান আলী বৈরচুনা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলে নিশ্চিত করেছেন পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমদাদুল হক। 
 
বুধবার(২৯ ডিসেম্বর) সন্ধার বিষয়টি নিশ্চত করেছেন ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) তানভীরুল ইসলাম।
 
পুলিশের তথ্যমতে, মঙ্গলবার(২৮ ডিসেম্বর) বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলার আমতলীর একটি ডেইরী ফার্মের সামনে থেকে ইয়াবাসহ শাহজাহান মেম্বার ও এক সহযোগীকে আটককরে র্যাব তেরোর একটি চৌখস দল।
 
শাহজাহান ভবানীপুর এলকার আব্দুস সালামের ছেলে। আটক হওয়া অপরজন পীরগঞ্জের শিববাড়ী এলাকার আব্দুল আলীর ছেলে শাহীন আকতারুজ্জামান(৪৩)। 
 
পুলিশ জানায়, তৃতীয় ধাপের ভোটের দিন ইন্দ্রইল কেন্দ্রে সহিংসতার মামলায় আটক এক আসামির জামিন আবেদনের জন্য মঙ্গলবার ঠাকুরগাঁও আদালতে যায় শাহজাহান।ফেরার পথে বিকেরের দিকে পীরগঞ্জ-ঠাকুরগাঁও মহাসড়কের আমতলিতে ৩ লক্ষ ৪৮ হাজার টাকা মূল্যের ইয়াবা ও একটি পালসার গাড়ি সহ দুজন আটক হয়।
 
ঠাকুরগাঁও সদর থানা পরিদর্শক (ওসি) তানভীরুল ইসলাম জানান , ‘নবনির্বাচিত ইউপি সদস্য ও তার সহযোগীকে ইয়াবাসহ র‌্যাব গ্রেপ্তার করে থানায় সোর্পদ করেছেন। এ ঘটনায় মাদক আইনে একটি মামলা দায়ের হয়েছে। আসামীদের জেল হাজতে প্রেরন করা হয়েছে।

মন্তব্য করুন


Link copied