আর্কাইভ  মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২ ● ১৯ আশ্বিন ১৪২৯
আর্কাইভ   মঙ্গলবার ● ৪ অক্টোবর ২০২২
 
 
শিরোনাম: রংপুরে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত       পঞ্চগড়ে নৌডুবিতে ইজারাদার ও অদক্ষ মাঝিকে দায়ী করে প্রতিবেদন দাখিল       অপুকে ডিভোর্সের ১৪৮ দিন পর বুবলীকে বিয়ে করেন শাকিব       সয়াবিন তেলের দাম লিটারে কমল ১৪ টাকা       বিএনপির চেয়ে আওয়ামী লীগ এক ডিগ্রী বেশি- রংপুরে জিএম কাদের      

ঠাকুরগাঁওয়ে কিশোরী শালীকে ধর্ষণের অভিযোগে দুলাভাই গ্রেপ্তার

রবিবার, ২০ ফেব্রুয়ারি ২০২২, রাত ০৯:১৭

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে গভীর রাতে মুখ চেপে ধরে কিশোরী শালীকে ধর্ষণের ঘটনা ঘটেছে। 

এ ঘটনায় দুলাভাই সুমনকে (২৪) ধর্ষণ মামলায় গ্রেপ্তার করে রোববার আদালতে প্রেরণ করেছে ঠাকুরগাঁও থানা পুলিশ।

অভিযুক্ত সুমন (২৪) সদর উপজেলার ১২ নং সালন্দর  ইউনিয়নের আলীমোড় শিংপাড়া গ্রামের সবুর আলীর ২য় ছেলে।

অভিযোগ সূত্রে জানা যায়, ফেব্রুয়ারি মাসের ৭ তারিখে সালন্দর শিংপাড়ায় দুলাভাই সুমনের বাসায় মেহমান খেতে যান শালী। ১০ তারিখ গভীর রাতে বড় বোন ঘুমিয়ে থাকলে এই সুযোগে মুখ চেপে ধরে ধর্ষণ করেন নিজ দুলাভাই সুমন। এ ঘটনা পরিবারকে জানালে ১২ তারিখে ভুক্তভোগীকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করান তার বাবা। 

শনিবার (১৯ ফেব্রুয়ারি) বিকালে ভুক্তভোগীর বাবা জামাইয়ের বিরুদ্ধে ধর্ষণের মামলা করলে রোববার দিবাগত রাতে ধর্ষণের অভিযোগে ধর্ষক সুমনকে আটক করে আদালতে প্রেরণ করেন পুলিশ। 

ভুক্তভোগীর বাবা জানান, আমার ছোট মেয়ে তার দুলা ভাই সুমনের বাড়ীতে মেহমান খেতে যায়। একদিন গভীর রাতে বড় মেয়ের অগোচরে মুখ চেপে ধর্ষণ করেন তার দুলাভাই। তার আমি উপযুক্ত বিচার চাই। যাতে কেউ ভবিষ্যতে এই জঘন্য কাজ করার সাহস না পায়।

এ ঘটনায় ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ তানভীরুল ইসলাম জানান, রোববার দিবাগত রাতে সালন্দর শিংপাড়া এলাকা থেকে সুমনকে গ্রেপ্তার করে নিজ শালিকে ধর্ষণ মামলায় আদালতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য করুন


Link copied