আর্কাইভ  বৃহস্পতিবার ● ২ ফেব্রুয়ারি ২০২৩ ● ২০ মাঘ ১৪২৯
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২ ফেব্রুয়ারি ২০২৩
 width=
 width=
ব্রেকিং নিউজ
শিরোনাম: স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে স্ত্রী নিহত       ঠাকুরগাঁওয়ে উপ-নির্বাচনে এমপি হলেন লাঙ্গলের হাফিজ       ৯৫১ ভোটে হেরে গেলেন হিরো আলম       বেরোবিতে গত কয়েক বছরে গবেষণা বেড়েছে পাঁচ গুণ       হাতিবান্ধা উপজেলা ভাইস চেয়ারম্যানের মাদকগ্রহনের ঘটনায় তদন্ত শুরু      
 width=

ঠাকুরগাঁওয়ে টিসিবির সয়াবিন তেল বিক্রেতা দোকানদারকে ২০ হাজার টাকা অর্থদণ্ড 

সোমবার, ১৪ মার্চ ২০২২, রাত ০৯:২৬

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার চাড়োল ইউনিয়নের লাহিড়ী বাজারে টিসিবির বোতলজাত সয়াবিন তৈল খোলা বাজারে চড়া মূল্যে বিক্রয় করা মুদি দোকানদারকে ২০ হাজার টাকা অর্থদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। 

সোমবার বিকালে লাহিড়ী বাজারে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদির মূল্য স্থিতিশীল রাখার স্বার্থে অভিযান পরিচালনার সময় মুদি দোকানদার আকরাম ওরফে শাহিন অপরাধ স্বীকার করলে তাকে ২০ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করেন ভ্রাম্যমান আদালতের বিচারক যোবায়ের হোসেন। 

এসময় লাহিড়ী বাজারের আরও চারজন ব্যবসায়ীকে মূল্য তালিকা না টাঙানো ও অতিরিক্ত মূল্যে সয়াবিন তেল বিক্রির অপরাধে ২ হাজার টাকা করে ৮ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করেন তিনি। 

ইউএনও যোবায়ের হোসেন বলেন, বাজার মনিটরিং এর সময় বিষয়টি নজরে আসে প্রশাসনের।  টিসিবি'র পণ্য সংরক্ষণ ও বিক্রয় করার অপরাধে ওই ব্যবসায়ীকে ২০ হাজার টাকা এবং অপর ৪ জন ব্যবসায়ীকে ৮ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়েছে। জনস্বার্থে এমন অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি। 

অভিযানের সময় বালিয়াডাঙ্গী থানার ওসি খায়রুল আনাম ডন, মোবাইল কোর্টের পেশকার জনাব চান প্রসাদ সিংহ, টিসিবির ডিলার শিমুল, বালিয়াডাঙ্গী থানার পুলিশ সদস্যগণ ও উপজেলা প্রশাসনের স্টাফগণ উপস্থিত ছিলেন।  

মন্তব্য করুন


Link copied